About Us
MD Nurnobi Shown - (Chattogram)
প্রকাশ ০৭/০৬/২০২১ ১০:৩৪পি এম

"আত্মবিশ্বাসকে পুঁজি করে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ"

"আত্মবিশ্বাসকে পুঁজি করে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ" Ad Banner

কাতার বিশ্বকাপ ২০২২ ও এশিয়া কাপ ২০২৩ এর যৌথ বাছাইপর্বের ম্যাচে রাতে কাতারের জসিম বিন হাম্মাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮ টায় ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

 ভারতের সাথে রয়েছে অতিতের জয় পরাজয়ের হিসাব। শেষ ২৪ দেখায় অমীমাংসিতভাবে শেষ করেছে ১০টি, ভারত জিতেছে ১১টিতে। বাংলাদেশ মাত্র ৩টি তে।

জয়ের পাল্লা যদিও ভারতের দিকেই বেশি কিন্তু তাতে কি। র‌্যাংকিং ৩৫ ধাপ এগিয়ে থাকা আফগানিস্তানের সঙ্গে ড্র করে বেশ আত্মবিশ্বাসী বাংলাদেশ দল। 

সেটাকে পুঁজি করে কাতারের জসিম বিন হামাদ স্টেডিয়ামে জয়ের আশায় মাঠে নামবে বাংলার টাইগাররা। বাংলাদেশ দলকেও খাটো করে দেখছেন না ভারত দলের কোচ।

ইতোমধ্যে  ভারত শক্তিকে ঘায়েল করার লক্ষ্যে একাদশ সাজিয়েছেন কোচ জেমি ডে।  আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের৫৮ মিনিটের সময় চোট পেয়ে মাঠ ছাড়া সোহেল রানার  বদলে সে ম্যাচে বদলি হিসেবে নেমে দারুণ পারফরম্যান্স দেখানো মানিক মোল্লাকে রাখা হয়েছে স্কয়াডে।

দলে আরো থাকছেন গোলরক্ষক আনিসুর রহমান জিকো , তপু বর্মন, রহমত মিয়া, রিয়াদুল ইসলাম রাফি, তারিক কাজী, জামাল ভূঁইয়া, মাশুক মিয়া জনি, রাকিব হোসেন, বিপলু আহমেদ, মতিন মিয়া।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ