About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ০৭/০৬/২০২১ ০৬:৩৯পি এম

থানচিতে চান্দের গাড়ি পাহাড়ি খাদে পড়ে ৪ জন আহত

থানচিতে চান্দের গাড়ি পাহাড়ি খাদে পড়ে ৪ জন আহত Ad Banner

বান্দরবানের থানচি আলিকদম সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে চান্দের গাড়ি গভীর পাহাড়ে খাদে পড়ে আহত ৪ হয়েছে । আহতরা হলেন , গাড়ি চালক মোহাম্মদ তারেক রহমান (২৫), সৈয়দ আকবর (৩২), ওবাইদুল হক (২৫), মোঃ রফিকুল ইসলাম (২৭), আহতরা সকলে কক্সবাজার জেলা ইদগাও থানা চান্দের ঘোনা গ্রামে বাসিন্দা।

গতকাল রবিবার (৬ই জুন) বিকাল সাড়ে ৫টায় থানচি আরকিদম সড়কে ৩১ কিলোমিটার এর থানচি হেডম্যান পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে ।

দুর্ঘটনাস্থান থেকে স্থানীয় জনতা ও থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী , থানচি প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমাসহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানচি স্বাস্থ্য কমপেক্স ভর্তি করা হয় ।

আহতদের মধ্যে গাড়ি চালক মোহাম্মদ তারেক রহমান গুরুতর আহত অবস্থা থানচি স্বাস্থ্য কমপেক্স হতে বান্দরবান হাসপাতালে রেফার করা প্রক্রিয়া রয়েছে। আহত সৈয়দ আকবর ৩২ জানান, ঈদগাঁও হতে থানচি লিক্রি সড়কে কয়েকটি পানির ড্রাম নিয়ে আসছিলেন।

বিকাল সাড়ে ৫ টা দিকে থানচি হেডম্যান পাড়া ৩১ কিলোমিটার স্থানে পৌঁছলে গাড়ির নিয়ন্ত্রণ হাড়িয়ে প্রায় ৪ মিটার পাহাড়ে খাদে নিচে পড়ে যায়। তিনি আরও জানান আমরা সকলে থানচি লিক্রি সড়কে ১৬ ইসিবি অধীনে সড়কে উন্নয়ন কাজে শ্রমিক কাজ করি।

থানচি স্বাস্থ্য কমপেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ওয়াহিদুজ্জামান মুরাদ বলেন, গাড়িতে মোট ৬ জন যাত্রি ছিলো ৪জন যাত্রি আহত হয়েছে ।প্রাথমিক  চিকিৎসা প্রদান শেষে  ৩জন সুস্থ অবস্থায় রয়েছে। গাড়ি চালক গুরুত্বর আহত হওয়ায় তাকে অন্যত্র চিকিৎসা প্রদানেরর জন্য বলা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ