About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md SaharuzzamanTuhin - (Chapainawabganj)
প্রকাশ ০৭/০৬/২০২১ ০১:২৯পি এম

চাঁপাইনবাবগঞ্জে নির্মাধীন গুচ্ছগ্রামের বাড়ি ভাংচুর

চাঁপাইনবাবগঞ্জে  নির্মাধীন গুচ্ছগ্রামের বাড়ি ভাংচুর Ad Banner

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের আশ্রায়ন প্রকল্পের নির্মাধীন বাড়ি (গুচ্ছগ্রাম) ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে মহন্ত ক্ষিতীশ চন্দ্র আচারী নামক এক ব্যক্তির বিরুদ্ধে।

গত শনিবার (৫ জুন) গোমস্তাপুর সদর ইউনিয়নের গোঙ্গলপুরে নির্মাধীন ওই বাড়িগুলোতে দেশীয় অস্ত্র (হাতুড়ি,খুনতি,হাম্বল) দিয়ে হামলা চালিয়ে ভাংচুর করেন তারা।এ ঘটনায় গোমস্তাপুর থানায় রোববার (৬ জুন) একটি অভিযোগ দায়ের করেছেন সংশ্লিষ্ট ভূমি কর্মকর্তা মোবিদুল ইসলাম। 

অভিযুক্ত মহন্ত ক্ষিতীশ চন্দ্র আচারী জানান- ”আমার ওই জমি পৈত্রিক সূত্রে পাওয়া। সাড়ে ৪ শ বছর ধরে ভোগ দখল করে আসছি। কিন্তু সার্ভেয়ার মিজানুর রহমান জাল কাগজপত্র বানিয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার  (ভূমি) অফিসার এর কাছে সরবরাহ করেছে। এক নম্বর খাস-খতিয়ানভুক্ত ভূমি ভেবে ওই জায়গায় সরকারি বাড়ি তৈরি করছে প্রশাসন।” 

তিনি আরও জানান, আমার কোন পোষা বাহিনী নেয়।আমার কোন লোকজন ওই নির্মাণাধীন বাড়ি ভাংচুর করেন নি। একাজ গোমস্তাপুর ইউপির চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডলের ভাড়াটিয়া লোকেরা ভাংচুর করেছে। আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করছে।  গোমস্তাপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন জানান-“ সরকারি জায়গায় প্রধানমন্ত্রীর দেয়া উপহারস্বরুপ গৃহহীনদের বাড়ি নির্মাণ করা হচ্ছে। কিন্তু মহন্ত ক্ষিতীশ চন্দ্র আচারী'র লোকজন নির্মাণাধীন বাড়ির দেয়ালগুলো ভেঙ্গে ফেলে দিয়েছে।তারা সেখানে কর্মরত শ্রমিকদের হুমকিও দেয় দুর্বৃত্তরা। এখানে আমার কোন সংশ্লিষ্টতা নেই।” 

এ বিষয়ে গোসস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে  আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ