About Us
SULTAN MAHAMUD - (Dhaka)
প্রকাশ ০৭/০৬/২০২১ ০১:২৩পি এম

কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী হামলায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী হামলায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Ad Banner

কিশোর গ্যাং সদস্যদের হামলায়  জয় হালদার (১৮) নামক এক এএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে তার মৃত্যু হয়। 

নিহত ওই যুবকের পূর্ব রাজাশন এলাকার জন হালদারের ছেলে। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলছেন, গত ১৬ মে রাতে সাভারের রাজাশন পোলোরমার্কেট এলাকায় সদাগর নামে এক কিশোর গ্যাং লিডার দলবল নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে মারধর করে। সেই সময় জয় হালদার পোলোরমার্কেট দিয়ে যাচ্ছিলেন। এসময় কিশোর গ্যাং সদস্যরা তাকেও ধরে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত জয় হালদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  খবর পেয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনার নিহত যুবকের পরিবারের সদস্যরা কিশোর গ্যাং লিডার সদাগরকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে আটক করলেও কিশোর গ্যাং লিডার সদাগরকে আটক করতে পারেনি। 

এদিকে জয় হালদারের নিহতের ঘটনায় সাভারের পূর্ব রাজাশন এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সে রাজাশন এলাকার সেন্ট যোসেফ স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল। 

এলাকাবাসীর দাবি, কিশোর গ্যাং সদস্যদের উৎপাতের সাভার ও আশুলিয়াবাসী অতিষ্ট হয়ে পড়েছে। এদের হামলায় এ পর্যন্ত এক স্কুল ছাত্রী নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ