About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ০৭/০৬/২০২১ ১১:৪২এ এম

চাঁদা না দেওয়ায় করেন গুলি, স্বীকার করলেন সেই আ.লীগ নেতা

চাঁদা না দেওয়ায় করেন গুলি, স্বীকার করলেন সেই আ.লীগ নেতা Ad Banner

সাভারের আশুলিয়ায় বেলাল নামে এক ঠিকাদারের কাছে চাঁদা না পেয়ে গুলি ছুড়েছেন ইউনিয়ন পর্যায়ের শাহিন পালোয়ান নামে এক আওয়ামী লীগের নেতা। এর সত্যতা জানতে ওই আওয়ামী লীগ নেতার মোবাইলে ফোন করা হলে তিনি স্বীকার করেন। রোববার (০৬ জুন) রাত ৮টার দিকে একটি কল রেকর্ডিং আসে সংবাদকর্মীদের কাছে। যেখানে এক গণমাধ্যমকর্মীর সঙ্গে কথোপকথনে স্পষ্টভাবে বলেন, জীবন রক্ষার্থে তিনি সেই গুলি করেছেন।

তিন মিনিটের সেই কল রের্কডিংটি করেছেন একজন গণমাধ্যমকর্মী। তাদের কথোপকথনে শাহিন পালোয়ান বলেন, ‘ভাই জীবন বাঁচানোর জন্যে আমি এই কাজ কইরা যদি অপরাধ কইরা থাকি, তাইলে আমি অপরাধ করছি ভাই। দুই রাউন্ড করি নাই। মিথ্যা কথা। এক রাউন্ড গুলি করছি। অস্ত্রটা আমার না ভাই। এটা আমি আনাইছিলাম ভাই। মানুষরেতো বাঁচতে হইবো না কি? সেতো ২৪ ঘণ্টা সরকারি লাইসেন্স লইয়া ঘুরে। হে আমারে গুলি কইরা দিলে?’

আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ সরকার বলেন, আমার আওয়ামী লীগের লোক এই ধরনের অবৈধ অস্ত্র ব্যবহার করুক বা রাখুক এটা খুবই খারাপ। আমার সিনিয়র রাজনৈতিক নেতাদের বিষয়গুলো জানানো হয়েছে। প্রয়োজনে তাকে বহিষ্কার করা হবে। আওয়ামী লীগ করি আর যেই হোক এই ধরনের অঘটন করে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে। তবে কল রেকর্ডিংয়ের বিষয়টি প্রশাসন অবগত নয় বলে জানা গেছে। এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, কাঠগড়া এলাকার ঘটনায় ফারুক আহমেদ বাদী হয়ে রাতে একটি মামলা দায়ের করেছেন। মামলায় শাহিন পালোয়ান ও অলি শেখসহ ৫-৬ জনকে আসামি করা হয়েছে। বাকি অপরাধীদের গ্রেফতারে অভিযান চলছে। প্রসঙ্গত, রোববার সকালে আশুলিয়ার কাঠগড়া এলাকায় আমতলা-বেঙ্গল মোড় সড়কের গুলি বিনিময়ের পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এসময় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত আওয়ামী লীগ নেতার ব্যক্তিগত ম্যানেজার অলি শেখকে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ