About Us
Masrukur Masuk - (Khulna)
প্রকাশ ০৭/০৬/২০২১ ১২:১৩পি এম

মায়াভরা মুখে মিষ্টি হাসি নিয়ে আলোচনায়-কেয়া পায়েল

মায়াভরা মুখে মিষ্টি হাসি নিয়ে আলোচনায়-কেয়া পায়েল Ad Banner

বর্তমান সময়ে টেলিভিশনের জনপ্রিয় এক মুখ কেয়া পায়েল,যিনি তার নিপুন অভিনয়, মায়াভরা মুখ অথবা মিষ্টি হাসিতে অল্পতেই দর্শকদের মন কেড়েছেন। অল্পকিছু দিনের  ক্যারিয়ারে রয়েছে অনেক জনপ্রিয় নাটকের নাম। এছাড়া তিনি তরুন হয়েও সিনিয়র অনেক অভিনেতার সাথে কাজ  করেছেন  নাটক, মিউজিক ভিডিও এবং সিনেমায়ও।

শো বিজ টু নাইট এক সাক্ষাতকারে তিনি কথা বলেছেন তার ক্যারিয়ারের নানা দিক নিয়ে।তবে তার অভিনয়ে জগৎতে আসা অনেকটা হঠাৎ করেই। 

পায়েল বলেন 'জাস্ট শুরু করলাম কাজ করা, অল্পক কিছুদিন ধরে কাজ করছি,কাজের অভিজ্ঞতা ও অনেক কম, কোন জায়গা থেকে শিখে আসি নি, সুতরাং আমি যে কাজ করে করে শিখছি এবং একটু একটু করে আগাচ্ছি সামনের দিকে।

তিনি আর ও বলেন অনেক নাটকে কাজ করেছি তার মধ্যে  একটা নাটকে কাজ করেছি তার নাম "অবুঝ মন"। এই চরিত্রটা পুরোই আমি। আমার মনে হয়েছে,যখন আমি এই চরিত্রটায় কাজ করি তখন আমি নিজেকে নিজে স্কিনে দেখাচ্ছি।এছাড়া আমি অনেক আগে থেকে আর্ট ফিল্ম টাইপের কাজ পছন্দ করি, যেগুলো একদম লো লোকেশনে হয়, একদম বাস্তবধর্মী। যদি আমি এরকম কোন গল্প পাই যেটা কারো জীবন থেকে নেওয়া হয়েছে। ঠিক এ ধরনের চরিত্রে কাজ করার একটা ক্ষুদা আমার ভিতর আছে অনেক আগে থেকেই। আমি অভিনয় জগৎতে যেমন আছি তেমনই থাকতে চাই তার মধ্যে একটা তৃপ্তি পাই,মানে আমার ভালো লাগা কাজ করে। আমি অনেক সময় একদম অনেক মেজাজ নিয়ে ভাব-সাব নিয়ে বেশি সময় থাকতে পারি না। সর্বশেষ তিনি বলেন,দর্শক আমাকে কিভাবে নিচ্ছেন জানি না, তবে যখন আমার কাজে আমার মনে হয় যে আমি ভালো কিছু করতে পেরেছি তখন মনে হয় "না আমি একজন ভালো অভিনেত্রী হতে পেরেছি"।

অনেক চরিত্রেই অভিনয় করেন কেয়া পায়েল, কখনো তার অভিনয়  দর্শকদের কাদিয়েছেন আবার কখনো বা হাসিয়েছেন,কখনো বা কারো মনে প্রেম জাগিয়েছেন আবার কখনো বা কারো মনে বদনা জড়িয়েছেন। তবুও তার রয়েছে নানা ধরনের চরিত্রে অভিনয় করার ক্ষুধা আবার কিছু চরিত্র অভিনয়ের মুদ্ধতা রয়েছে নিজের কাছেও।

এখন পায়েল ব্যাস্ত আছেন ঈদুল আযহার শুটিং নিয়ে।রমজানের ঈদের মত এই ঈদেও তিনি তার অভিনিত চরিত্র নিয়ে হয়ত আবারো আলোচনায় থাকবেন।

এছাড়া পায়েল জানান,যতদিন মানুষের ভালোবাসা তার সাথে থাকবে ততদিন তিনি দর্শকদের অনেক ভালোকিছু উপহার দেওয়ার চেষ্টা করবেন এবং অভিনয় জগৎতে থাকবেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ