About Us
kamal uddin - (Panchagarh)
প্রকাশ ০৭/০৬/২০২১ ১১:৫৮এ এম

কর্মস্থলে ফেরার পথে লাশ হলেন খাদ্য কর্মকর্তা

কর্মস্থলে ফেরার পথে লাশ হলেন খাদ্য কর্মকর্তা Ad Banner

সাপ্তাহিক ছুটি কাটিয়ে গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে লাশ হলেন খাদ্য কর্মকর্তা।যাত্রীবাহী এক বাসের ধাক্কায় সুবল কুমার সরকার (৫০) নামে এক খাদ্য গুদামের কর্মকর্তার মৃত্যু হয়েছে।

০৬ জুন (রবিবার) দুপুরে পঞ্চগড় জেলা বোদা উপজেলার মন্নাপাড়া এলাকায় পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে৷

মৃত সুবল কুমার সরকার বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার দক্ষিণ বঠিনা ফারাবাড়ী এলাকায়। পিতার নাম নরেশ চন্দ্র সরকার। তিনি পঞ্চগড় সদর উপজেলার সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সুবল কুমার সরকার ঠাকুরগাঁয়ের গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ের কর্মস্থলে আসছিলেন। বোদা উপজেলার মন্নাপাড়া এলাকায় পৌঁছলে একটি যাত্রীবাহী ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন সুবল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক ও সহকারী পালাতক রয়েছে ৷

এদিকে, খবর পেয়ে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি। 

এসময় নিহত কর্মকর্তার পরিবারের হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন প্রশাসন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ