About Us
Md.Rejoan ullah
প্রকাশ ০৭/০৬/২০২১ ১১:৫৬এ এম

কলারোয়ায় লকডাউনে কঠোর অবস্থানে জনপ্রতিনিধি ও প্রশাসন

কলারোয়ায় লকডাউনে কঠোর অবস্থানে জনপ্রতিনিধি ও প্রশাসন Ad Banner

করোনা ভাইরাসের সংক্রমন  (ভারতীয় ভ্যারিয়েন্ট ডেল্টা) মোকাবেলায় লকডাউনের প্রথম দিন সাতক্ষীরার কলারোয়া পৌর সদরসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা কার্যকারী করা হয়েছে।

রবিবার(৬ জুন) সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা থাকলেও রাস্তায় পরিবহনসহ লোকজনের চলাচল তেমন লক্ষ্যকরা যায়নি। শনিবার সকাল থেকে লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা পরিষদ, পৌরসভা, উপেজলা প্রশাসন ও থানা প্রশাসন ছিলো তৎপর। ভ্রাম্যমান আদালত পরিচালনায় স্বাস্থবিধি অনুসরন না করায় কয়েকজনকে আর্থিক জরিমানা প্রদান করা হয়েছে। পৌর সদরের বিভিন্ন মোড়ে পুলিশের অভিযান অব্যাহত ছিলো।

সাতক্ষীরা জেলা প্রশাসকের নির্দেশনায় ৭ দিন ব্যাপি কঠোর লকডাউন বাস্তবায়নে নেতৃত্ব প্রদান করেন কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) জেল্লাল হোসেন, পৌর কাউন্সিলর জিএম শফিকুল ইসলাম।

প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাংবাদিক সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, রিপোটার্স ক্লাবের সহ সভাপতি জাকির হোসেনসহ গণমাধ্যম কর্মী ও সচেতন মানুষ।

এ দিকে লকডাউন বাস্তবায়নে জনসচেতনতায় আরোপিত সরকারী নির্দেশিত বিধি নিষেধ পৌর সভার উদ্যোগে মাইকিং করে প্রচার করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ