About Us
Nazrul
প্রকাশ ০৬/০৬/২০২১ ০৮:৫০পি এম

তিন সিনেমার শুটিং শেষ করলেন মৌ খান

তিন সিনেমার শুটিং শেষ করলেন মৌ খান Ad Banner

পর পর তিন ছবির কাজ শেষ করলেন চলতি প্রজন্মের চিত্রনায়িকা মৌ খান। ছবি তিনটি হলো- ‘যেমন জামাই তেমন বউ’, ‘হারকিউলিস’ ও ‘অমানুষ হলো মানুষ’। প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের এই তিনটি ছবিরই পরিচালক মনতাজুর রহমান আকবর। 

ছবি তিনটিতেই মৌ অভিনয় করেছেন ডিপজলের বিপরীতে। এই ছবিগুলোর শুটিং শেষ হয়েছে আগেই। সম্প্রতি এগুলোর ডাবিংয়ের কাজও শেষ বলে সংবাদমাধ্যমকে জানান মৌ। তিনি বলেন, পর পর তিনটি ছবির কাজ শেষ করলাম। তিনটি ছবিই পারিবারিক গল্পে তৈরি হয়েছে।

রোমান্স, অ্যাকশন, থ্রিলার সবই আছে ছবিগুলোতে। গুণী পরিচালক ও প্রযোজকদের সঙ্গে এখানে কাজ করেছি। আমার সহশিল্পীরাও বেশ সহায়তা করেছেন কাজের ক্ষেত্রে। এ ছবিগুলোর টানা শুটিং হয়েছে। সম্প্রতি ডাবিং শেষ করেছি। এগুলো মুক্তি দেয়া হবে একটার পর একটা। এরমধ্যে কোনো একটি হয়তো আসছে কোরবানি ঈদেও আসতে পারে। 

এদিকে এই তিন ছবির বাইরে মৌ শাহীন সুমনের ‘মাফিয়া’- শীর্ষক একটি ওয়েব সিরিজের কাজও শেষ করেছেন। সেটিও খুব শিগগিরই প্রকাশের কথা রয়েছে।

নতুন কাজ প্রসঙ্গে এ নায়িকা বলেন, বেশকিছু কাজের কথা চলছে। তবে এখনো পাকাপাকি হয়নি। একটু ভালো গল্প ও চরিত্রের অপেক্ষায় থাকি। সেরকম ছবিতেই সামনে কাজ করতে চাই। যে তিনটির কাজ শেষ করলাম সেগুলোও গতানুগতিক ধারার বাইরের চরিত্র। আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। তাই পরিশ্রমও করেছি। কাজ করে আলাদা তৃপ্তি পেয়েছি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ