About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Bashiir Ahammed - (Dhaka)
প্রকাশ ০৬/০৬/২০২১ ০৭:৪২পি এম

ওয়াইনালডামকে পেল না বার্সেলোনা

ওয়াইনালডামকে পেল না বার্সেলোনা Ad Banner

ইউরোপিয়ান ফুটবলের মৌসুম শেষ হতে না হতেই শুরু হয়ে গিয়েছে দলবদলের হিড়িক। কোচ থেকে শুরু করে খেলোয়াররা বদলাচ্ছেন তাদের দল। বার্সেলোনাও দলবদলের বাজারে টিকে ছিল। তারা চমক দেখায় ম্যানচেষ্টার সিটি থেকে কুন আগুয়েরোকে ফ্রি ট্রান্সফারে দলে টেনে। এরপর তারা আরো কিছু খেলোয়ারকে টার্গেট করে যাদের মধ্যে ছিলেন ডাচ ফুটবলার ওয়াইনাল্ডাম ও অলিম্পিক লিওঁর ম্যামফিস ডিপে। 

কিন্তু শেষ পর্যন্ত ওয়াইনালডামের আশা ছেড়ে দিতে হচ্ছে বার্সাকে। শেষ খবর পাওয়া পর্যন্ত ফ্রান্সের ক্লাব যোগ দিচ্ছেন এই ডাচ ফুটবলার।

২০২০/২১ মৌসুম বার্সেলোনার খুব একটা ভালো যায়নি। এক কোপা দেল রে শিরোপা ছাড়া আর কিছুই জিততে পারেনি বার্সা। লীগেরো ছিল তিন নাম্বারে। ভক্তরাও নাখোশ ছিলেন ক্লাবের কর্তাব্যক্তিদের উপর। তারা আশায় ছিলেন মৌসুম শেষে নতুন খেলোয়ার দলে ভিড়াবেন বার্সা প্রেসিডেন্ট লাপোর্তে। ভক্তদের নিরাশ করেননি তিনি। কুন এগুয়েরোকে ঠিকই দলে ভিড়িয়েছেন। রিয়াল বেটিস থেকে দলে ভিড়িয়েছিলেন ডিফেন্ডার এমারসনকেও। দলে ভিড়ান এরিক গার্সিয়াকেও। বার্সার পরবর্তী লক্ষ্য ছিল ওয়াইনালডাম। কথাবার্তাও এগিয়েছিল অনেক দূর। কিন্তু শেষ পর্যন্ত তিনি বেছে নিয়েছেন পিএসজিকে। সেখানে বেতনও দ্বিগুন পাচ্ছেন তিনি। বার্সা শেষ পর্যন্ত আর কথা আগায়নি। তবে তিনি যে পিএসজিতে যোগ দিচ্ছেন তা প্রায় নিশ্চিত। 

দলবদলের খেলায় বড় ধাক্কা খেল বার্সা। তবে তারা হাল ছেড়ে দিচ্ছে না। মেমফিস ডিপে কে দলে ভিড়ানোর দিকে নজর এখন তাদের। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ