About Us
Md. Shahjahan Fakir - (Mymensingh)
প্রকাশ ০৬/০৬/২০২১ ০৩:৩৩পি এম

নান্দাইলে নিরীহ কৃষকের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবী

নান্দাইলে নিরীহ কৃষকের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবী Ad Banner

ময়মনসিংহের নান্দাইলের পল্লীতে নিরীহ কৃষক আব্দুস সালামের নিকট ৫ লাখ টাকা চাদাঁ দাবী করেছে একটি প্রভাবশালী মহল। অন্যথায় তাঁর দখলীয় জমি দখল করে নেওয়ার হুমকি দিয়েছে বলে এক লিখিত অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ থেকে জানাগেছে, নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামের মৃত অছম উদ্দিনের পুত্র আব্দুস সালাম সাম্প্রতিকালে একই গ্রামে মৃত মিয়াজান সরকারের পুত্র মোহাম্মদ আলী জিন্নাহ ও মোহাম্মদ আলী জিন্নাহর পুত্র যথাক্রমে সেলিম, লিটন ও সোহাগ মিয়ার বিরুদ্ধে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালত ময়মনসিংহে সিআর মোকদ্দমা নং ৬৮/২০২০ দায়ের করে। পরে উক্ত মামলায় মোহাম্মদ আলী জিন্নাহর নামে বিজ্ঞ কোর্ট থেকে নোটিশ জারী করা হলে মোহাম্মদ আলী জিন্নাহ আদালতে হাজির হলে বিজ্ঞ হাকিম তাকে জেল হাজতে প্রেরন করেন।

পরবর্তী সময়ে মোহাম্মদ আলী জিন্নাহ বিজ্ঞ কোর্ট থেকে জামিনে এসে মামলার স্বাক্ষী রাজাপুর গ্রামের আব্দুল মন্নাছের পুত্র মিলন মিয়াকে খুন করার উদ্দেশ্যে গত ৫ই মার্চ ২০২১ইং তারিখে দেওয়ানগঞ্জ বাজারে রাত সাড়ে ৮ ঘটিকার সময় মিলনকে একা পেয়ে মোহাম্মদ আলী জিন্নাহ, সেলিম, লিটন ও সোহাগ সংঘবদ্ধ হয়ে রামদা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে অতর্কিতে হামলা চালিয়ে মিলন মিয়াকে রক্তাক্ত জখম করে। পরে আব্দুস সালাম এ ব্যাপারে বাদী হয়ে নান্দাইল মডেল থানায় উল্লেখিত ব্যাক্তিদের বিরুদ্দে একটি নিয়মিত মামলা রুজু করে। মামলা নং ১১ তারিখ-১২/০৩/২০২১ ধারা ৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬/১১৪ পেনাল কোড ১৮৬০।

উক্ত মামলা দায়েরের পর মামলার আসামী মোহাম্মদ আলী জিন্নাহ সহ অন্যান্য আসামীরা প্রকাশ্য দিবালোকে আব্দুস সালামের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবী করে, অন্যথায় তার দখলীয় জমি-জমা জোরপূর্বক দখল করে নিয়ে যাবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে নিরীহ আব্দুস সালাম ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মহোদয় সহ সংশ্লিষ্ট উধ্বর্তন প্রশাসন সহ মানবাধিকার সংগঠনের হস্তক্ষেপ কামনা করেছেন। 



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ