About Us
Sanowar Hossain - (Dhaka)
প্রকাশ ০৬/০৬/২০২১ ০১:৪২পি এম

ঢাবি শিক্ষার্থীর মৃত দেহ উদ্ধার

ঢাবি শিক্ষার্থীর মৃত দেহ উদ্ধার Ad Banner

রাজধানীর আজিমপুর একালায় পলাশী সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবন থেকে ইসরাত জাহান তুষ্টি (২১) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মৃত দেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। 

মৃত ইসরাত জাহান তুষ্টি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী এবং নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার আলতু মিয়ার মেয়ে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার সকালে পলাশী সরকারি স্টাফ কোয়ার্টারের ২ নং ইউনিটের ১৮ নং ভবনের বাথরুম থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইসরাত জাহান তুষ্টিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে সকাল সোয়া ৭ টার দিকে অচেতন ইসরাত জাহানকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  মৃত দেহটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানায় ফায়ার সার্ভিস। 

এ বিষয়ে পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেন, সকালে ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ঢাবি শিক্ষার্থীকে বাথরুম থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। পরে  হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, নিচতলার একটি রুমে সাবলেট ভাড়া থাকতেন ইসরাত জাহান ও তার সহপাঠী শাফায়াত আহমেদ। সকালে ঘুম থেকে উঠে তুষ্টির রুমমেট বাথরুমের দরজা বন্ধ দেখেন। কিন্তু ভেতরে ট্যাপের পানি পড়ছিল। এমতাবস্থায় ঐ রুমমেট ৯৯৯ এ ফোন দিলে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাথরুমের দরজা ভেঙ্গে অচেতন অবস্থায় তুষ্টিকে উদ্ধার করি। 

প্রাথমিকভাবে অসুস্থতা জনিত কারনে মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর বিষয়টি  সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ