About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md.Nasir Uddin - (Rajshahi)
প্রকাশ ০৬/০৬/২০২১ ১২:৩৬পি এম

রাজশাহীতে কঠোর লকডাউনের দাবি ১৪ দলের

রাজশাহীতে কঠোর লকডাউনের দাবি ১৪ দলের Ad Banner

একদিকে চাঁপাইনবাবগঞ্জবাসীর অনুপ্রবেশ, অন্যদিকে দিনের পর দিন বেড়েই চলেছে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার। ফলে জেলায় কঠোর লকডাউনের দাবি জানিয়েছেন ১৪ দলীয় জোটের রাজশাহীর নেতারা। 

শনিবার (৫ জুন) এ দাবিতে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলকে স্মারকলিপি দিয়েছেন তারা।  রাজশাহীর করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ জানিয়ে স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, গত একমাসে রাজশাহীজুড়ে করোনা পরিস্থিতির ব্যাপক অবনতি হয়েছে। মৃত্যু ও সংক্রমণের হার প্রতিদিনই নতুন রেকর্ড গড়ছে। 

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল সূত্র অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে। রামেক করোনা রোগীর চিকিৎসা দিতে অনেকটাই হিমশিম খাচ্ছে। 

করোনারোধে স্থানীয় প্রশাসনের আরোপিত বিধিনিষেধ ‘পর্যাপ্ত নয়’ উল্লেখ করে স্মারকলিপিতে বলা হয়, মৃত্যু ও সংক্রমণের হার উদ্বেগজনক। এমন পরিস্থিতিতে গত ২ জুন স্থানীয় প্রশাসনের উদ্যোগে যে ‘বিধিনিষেধ’ আরোপ করা হয়েছে তা বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী পর্যাপ্ত নয়। ফলে এ মুহূর্তে বিকল্প পদ্ধতিতে কঠোর লকডাউন ঘোষণা করা জরুরি। 

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, বাংলাদেশ জাসদের মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জাসদের মহানগর কমিটির সাধারণ সম্পাদক আমিরুল হক বাবু, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, মনির উদ্দিন পান্না, মহানগর সদস্য সীতানাথ বণিক প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৮/০৬/২০২১ ০৬:৪৮পি এম