About Us
Md. Jillur Rahman Russell - (Faridpur)
প্রকাশ ১৩/০৫/২০২১ ১১:২৮পি এম

ঈদ উপলক্ষে শহর ঘুরে ঘুরে বস্ত্র ও খাদ্য বিতরণ করলো ফরিদপুর জেলা প্রশাসন

ঈদ উপলক্ষে শহর ঘুরে ঘুরে বস্ত্র ও খাদ্য বিতরণ করলো ফরিদপুর জেলা প্রশাসন Ad Banner

পবিত্র ঈদ - উল - ফিতর উপলক্ষে ফরিদপুর শহরের বিভিন্ন স্থান ঘুরে ঘুরে দরিদ্র পথচারি ও ভিক্ষুকদের মাঝে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি ও দুধ বিতরণ করা হয়েছে। ১৩ মে বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের চকবাজার জামে মসজিদ, শাহ ফরিদ দরগাহ জামে মসজিদ, আলীপুর গোরস্থান জামে মসজিদ, ভাঙা রাস্তার মোড় এলাকাসহ বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে চারশতাধিক নারী ও পুরুষ দরিদ্র পথচারি ও ভিক্ষুকদের মাঝে এসব বিতরণ করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায় ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আশিক আহমেদ উপস্থিত থেকে সকলের হাতে এসব ঈদ উপহার তুলে দেন। 

দীপক কুমার রায় জানান, জেলা প্রশাসক অতুল সরকার স্যারের নির্দেশনা অনুযায়ী শহরের দরিদ্র পথচারি, বিশেষকরে যারা ভিক্ষুক তাদের মাঝে এসব শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি ও দুধ বিতরণ করা হয়েছে। এছাড়া পুরো রমজান মাস জুড়ে প্রতিদিনই জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে ইফতার বিতরণ করা হয়েছে।  

জেলা প্রশাসক অতুল সরকার জানান, করোনা কালে এ সকল মানুষ খুবই কষ্টে জীবন যাপন করছে। আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের পাশে মানবিক সহায়তা নিয়ে দাড়াতে চেষ্টা করেছি। করোনায় লকডাউনে শহরে লোকজনের আনাগোনা কম ছিল, এতে বিপাকে পড়েছে ভিক্ষুকরা। তাই এই ঈদে ভিক্ষুকদের জন্য এই ব্যবস্থা করেছি। তারা যেন ঈদের দিন একটু মিষ্টি খেতে পারে সেই ব্যবস্থাই আমরা করেছি। আমরা সর্বদা তাদের পাশে আছি। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ