About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Robin Hossain Taskin - (Lakshmipur)
প্রকাশ ০৫/০৫/২০২১ ০২:৪৬পি এম

প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ নগদ অর্থ পেল লাহারকান্দিবাসী

প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ নগদ অর্থ পেল লাহারকান্দিবাসী Ad Banner

লক্ষ্মীপুরে করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে নগদ অর্থ বিতরন করা হয়েছে।

বুধবার (৫ মে)  সদর উপজেলার ১৫ নং লাহারকান্দি ইউনিয়ন পরিষদের হল প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং লাহারকান্দি ইউনিয়ন পরিষদের সার্বিক সহোযগিতায় জন প্রতি ৫ শত টাকা হারে ৫ শতাধিক  ক্ষতিগ্রস্তদের মাঝে এ নগদ অর্থ বিতরন করেন লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মাসুম।

এ সময় উপস্থিত ছিলেন লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান আবদুস সহিদ, ইউপি সচিব মিজানুর রহমান,৯ ওয়ার্ডের ইউপি সদস্য,আওয়ামীলীগ নেতা বাসার প্রফেসর, আলমগীর হোসেন রকি,যুবলীগ নেতা মাহমুদুল হাসান আব্বাস, আক্তার হোসেন সাগর সহ প্রমূখ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম সাধারন মানুষদের উদ্দ্যেশে বলেন,কোভিড-১৯ পার্শ্ববর্তী দেশ ভারতে মহামারি রূপ ধারন করছে,সে দেশে জনজীবন জিম্মি হয়ে পড়েছে। তাই আমরা স্বাস্থবিধি মেনে চলি, নিয়মিত মাক্স পরি, প্রয়োজন ঘর থেকে বের না হয়।

প্রসঙ্গত : সদর উপজেলা প্রশাসন  সূত্র হতে জানা যায় যে, আজ সদর উপজেলার ৬ টি ইউনিয়নে মোট ৩ হাজার জনের মধ্যে নগদ অর্থ বিতরন করা হয়েছে। এবং সদর উপজেলার মোট ২১ টি ইউনিয়নে ১০ হাজার পাঁচশত গ্রতিগস্তদের মাঝে সর্বমোট ৫২ লক্ষ পঞ্চাশ হাজার টাকা বিতরন করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ