About Us
মোঃ ইলিয়াস আলী
প্রকাশ ০৫/০৫/২০২১ ০১:২৯পি এম

বালিয়াডাঙ্গীতে আম বাগানের গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

বালিয়াডাঙ্গীতে আম বাগানের গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা Ad Banner

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে আম বাগানের গাছ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

গত মঙ্গলবার উপজেলার ভানোর ইউনিয়েনর ধনিরহাট ডালিমপাড়া গ্রামের তাসাদুজ্জামানের ২৪ শতক জমির আম বাগানের ৭২ টি আম গাছের মধ্যে ৪৩টি আম গাছ রাতের আঁধারে কেটে দিয়েছে দুর্বৃত্তরা। 

জানাযায়, ধনিরহাট গ্রামের বাসিন্দা তাসাদুজ্জামানের ২৪ শতক জমিতে আম বাগান ও মরিচ চাষ করেন। কিন্তু মঙ্গলবার গভীর রাতে কিছু দুর্বৃত্ত তার আম বাগানের ৪৩টি আমগাছ কেটে ফেলে দেয়। এতে বাগান মালিক তাসাদুজ্জামানের প্রায় ৮৫ হাজার টাকা ক্ষতি হয় বলে জানান তিনি। 

এলাকাবাসী জানান, আমরা সকালে দেখতে পায় বাগানের আম গাছ গুলো হেলে পড়ে আছে ৷ কাছে গিয়ে দেখি গাছ গুলো কেটে দিয়েছে । যারা গাছ কেটে দেওয়ার মত ঘটনা  ঘটিয়েছে প্রশাসনের কাছে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি জানান গ্রামবাসী। 

ভুক্তভোগী বাগান মালিক তাসাদুজ্জামান জানান, আমি ২৪ শতক জমিতে আমরুপালী ৭২ টি গাছ লাগায়, তার মধ্যে ৪৩ টি গাছ রাতের আঁধারে কেটে দিয়েছে দূর্বৃত্তরা ৷ আমি থানায় এজাহার দিয়েছি, পুলিশ এর সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের খুজে বের করবে ৷

এ বিষয়ে ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার বলেন, বাগানের গাছ কেটে দেওয়ার কথা আমি শুনেছি। যারা এই জঘন্য কাজটি করেছে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে থানায় অভিযোগ দায়ের করতে বলেছি। 

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল হক প্রধানের কাছে জানতে চাওয়া হলে তিনি ঝামেলায় আছেন বলেন এবং এজাহার দিয়েছে কিনা জানতে হবে বলেন ৷


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ