About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Timir Bonik - (Moulvibazar)
প্রকাশ ০৫/০৫/২০২১ ১২:৪২পি এম

শ্রীমঙ্গলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের পদোন্নতি

শ্রীমঙ্গলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের পদোন্নতি Ad Banner

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউপি দেব বাড়ির কৃতি সন্তান গৌতম দেব সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার(এডিশনাল এসপি)হিসেবে পদোন্নতি পেয়েছেন। তিনি সিলেট ডিআইজি অফিস স্টাফ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত রোববার (২মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তার পদোন্নতি প্রকাশ হয়।

এসময় দেশব্যাপী আরো ১০৫ জনকে একই পদে পদোন্নতি প্রদান করা হয়েছে প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে।  গৌতম দেবের বড় ভাই নিতাই দেব এর সুত্রে জানা যায়, ৩৩ তম বিসিএস ক্যাডার গৌতম দেব পিতাঃমৃত নিখিল রঞ্জন দেব(নিলু) মাতাঃ দিপালী রানী দেব এর সন্তান। তিন ভাই ও দুই বোনের মধ্যে গৌতম দেব সর্বকনিষ্ঠ। তিনি ব্যক্তি জীবনে এক পুত্র সন্তানের বাবা।

অপরদিকে একই দিনে অপর প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের উচ্চ পর্যায়ে আরো ৭ জন কর্মকর্তাকে অতিরিক্ত উপ-পুলিশ পরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।  তাদের মধ্যে রয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) সৈয়দ নূরুল ইসলাম, ডিএমপির উপ-কমিশনার (এডমিন) মোঃ আনিসুর রহমান, ডিএমপির উপ-কমিশনার বিপ্লব বিজয় তালুকদার। 

এছাড়াও পদোন্নতি পেয়েছেন তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) হারুনুর রশিদ, পুলিশের বিশেষ শাখা এসবির পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান,পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক শেখ রফিকুল ইসলাম।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ