About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
যুবায়ের আহমাদ সাব্বির - (Dhaka)
প্রকাশ ০৫/০৫/২০২১ ০২:০৯পি এম

পথশিশুদের প্রতি দৃষ্টিভঙ্গি বদলাতে লিডোর আহ্বান

পথশিশুদের প্রতি দৃষ্টিভঙ্গি বদলাতে লিডোর আহ্বান Ad Banner

আজ ৪ মে মঙ্গলবার লিডোর ট্রানজিশনাল সেতুবন্ধন শেল্টার - কমলাপুর এর আয়োজনে "পথ শিশুদের অধিকার বিষয়ে কমিউনিটি সচেতনতামূলক আলোচনা সভা" অনুষ্ঠিত হয়।

পথ শিশুদের সম্পর্কে সামাজিক সচেতনতা বৃদ্ধি এবং এই সংশ্লিষ্ট কাজে কমিটিকে অন্তর্ভুক্ত করার লক্ষ্যে উক্ত সভার আয়োজন করা হয়। সভায় সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত বক্তারা পথ শিশুদের সম্পর্কে সকলের দৃষ্টিভঙ্গি বদলানো এবং তাদের অধিকারের বিষয়ে সকলকে সচেতন হওয়া উচিত বলে মনে করেন।



পর্টিকাস এর সহযোগিতায় এবং লিডোর সেতুবন্ধন শেল্টার কমলাপুর আয়োজিত উক্ত সভায় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর মো.সিরাজুল ইসলাম, ঢাকা যুব ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সি এম শাকিল রেহমান, মুগদা থানার সহকারী উপ-পরিদর্শক নাসিমা আখতার, শাহজানপুর থানার উপ-পরিদর্শক মনতাজ আলী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় পরিচালিত পথ শিশু পুর্নবাসন কার্যক্রম কমলাপুর এলাকার আবাসিক সমাজ ও স্বাস্থ্যকর্মী মীর রাহাত প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে লিডোর তথ্য ও জনসংযোগ কর্মকর্তা আরিফুল ইসলাম সভার লক্ষ্য ও উদ্দেশ্য এবং লিডোর সকল কার্যক্রম সকলের সামনে তুলে ধরেন। সভার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ট্রানজিশনাল শেল্টার প্রকল্পের প্রধান সমন্বয়ক আইভী রহমান চৌধুরী এবং সিনিয়র সোশ্যাল মোবিলাইজার নাজিরুল ইসলাম অপু। এছাড়া উক্ত প্রকল্পে নিয়োজিত সকল সমাজ কর্মীগণ সভায় উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ