About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Rk osman Ali (Dinajpur-6) - (Dinajpur)
প্রকাশ ০৫/০৫/২০২১ ১২:৫৭এ এম

ঘোড়াঘাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

ঘোড়াঘাটে  অজ্ঞাত ব্যক্তির  লাশ  উদ্ধার Ad Banner

 দিনাজপুরের ঘোড়াঘাটে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে গাড়ির চাকায় পৃষ্ট হওয়া এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (৪ মে) দিবাগত রাতে পৌরসভার নূরজাহানপুরে দিনাজপুর ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়ক থেকে মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ।   

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, দিবাগত রাত আনুমানিক ১:৩০ ঘটিকায় নূরজাহানপুর নামক স্থানে অজ্ঞাতনামা ওই ব্যক্তি আঞ্চলিক মহাসড়কের রাস্তা পারাপার হচ্ছিল। রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনায় মারা গিয়ে ওই ব্যক্তির হাত পা এবং মাথা গাড়ির চাকা দ্বারা থেতলে যাওয়া অবস্থায় মরে পড়ে ছিল। বিষয় টি থানা পুলিশ কে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে জনৈক এক ট্রাক ড্রাইভার অবহিত করলে থানা পুলিশ ও ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট থেতলে যাওয়া মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।   

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, সুরতহাল রির্পোটে মরদেহের মাথায় জটা চুল,উস্কোখুস্কো দাঁড়ি,হাতে কালো রাবারের ব্যান্ড এবং গলায় নানা ধরণের ফিতা পড়া ছিল।এসব দেখে মানসিক ভারসাম্য হীন ব্যক্তি বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। বয়স আনুমানিক ৪৫/৫০ বছর হবে এবং মৃত ব্যক্তি মুসলমান বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে। পিবিআই ও সিআইডির সহযোগীতায় পরিচয় শনাক্তের জোড় চেষ্টা চলছে বলেও তিনি জানান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ