About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
রবি খন্দকার - (Rangpur)
প্রকাশ ০৪/০৫/২০২১ ১১:৫৭পি এম

মিঠাপুকুরে ছিনতাইয়ের ৪ ঘণ্টার মধ্যে ইজিবাইক উদ্ধার

মিঠাপুকুরে ছিনতাইয়ের ৪ ঘণ্টার মধ্যে ইজিবাইক উদ্ধার Ad Banner

রংপুরে যাত্রীবেশে ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।  গতকাল সোমবার (৩ মে) রাতে মিঠাপুকুরের লতিফপুর ইউনিয়নের হাজীরমোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ৯নং মাগুড়া ইউনিয়নের উত্তর সিংগেরগাড়ী (ডাঙ্গাপাড়া) গ্রামের আহম্মেদ আলীর ছেলে আতিকুল ইসলাম (৩৫) ও বগুড়া জেলার গাবতলী থানাধীন চক ডহর শুকানপুকুর গ্রামের ঝন্টু মিয়ার ছেলে সানু মিয়া (২৫)।  রংপুর জেলা পুলিশের মিঠাপুকুর-পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান জানান, সোমবার রাত ১১টায় মিঠাপুকরের শঠীবাড়ী এলকার রাশেদুল ইসলাম (৩৫) নামের এক ইজিবাইক চালককে তিন ব্যক্তি যাত্রীসেজে মোসলেম বাজার যাওয়ার কথা বলেন। মোসলেম বাজার থেকে তারা একজন লোককে নিয়ে আসবেন বলে ঠিক করেন।  মোসলেম বাজার পার হয়ে তিলকপাড়া মসজিদের পাশে ফুলবাড়ীর যাওয়ার সময় রাস্তার ডানদিকে ভাঙা সিটসেড বিল্ডিং এর কাছে দাঁড়াতে বলেন।

১৫-২০ মিনিট পর রাস্তার অপর পাশ থেকে এক ব্যক্তি ইজিবাইকের কাছে আসা মাত্র সকলে মিলে রাশেদুলের মুখ চেপে ধরেন। এরপর তাকে জোরপূর্বক একটি ভাঙা ঘরে নিয়ে গামছা দিয়ে তার মুখ, হাত-পা বেঁধে তাকে কিল-ঘুষি মারতে থাকেন।  পরে তার পকেট থেকে ৬৫০ টাকা জোরপূর্বক কেড়ে নিয়ে ঘরের মধ্যে ফেলে তার ইজিবাইক নিয়ে চলে যান।

এরপর ভুক্তভোগী কোনোমতে তার বাঁধন খুলে মিঠাপুকুর থানা পুলিশের টহল টিমকে বিষয়টি অবগত করেন। কামরুজ্জামান আরও জানান, মিঠাপুকুর থানা পুলিশ বিলম্ব না করে ওই ইজিবাইক উদ্ধার ও আসামি গ্রেফতারে অভিযান শুরু করে। পরে একই দিন রাত সাড়ে ৩টায় লতিফপুর ইউনিয়নের হাজীরমোড় এলাকা থেকে দু’জনকে আটক করা হয়। 

কামরুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে যাত্রীবেশে দেশের বিভিন্ন জায়গায় অটোরিকশা, মোটরসাইকেল, ভ্যান, ইজিবাইক ছিনতাইয়ের কাজ করে আসছে। সাধারণত তারা ধরা পড়ার ভয়ে এক এলাকায় বেশি দিন অবস্থান করে না। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ