About Us
rafiqul islam - (Shariatpur)
প্রকাশ ০৪/০৫/২০২১ ০৪:১৭পি এম

যে কারণে ভাঙছে বিল গেটস ও মেলিন্ডার ৩৪ বছরের সম্পর্ক

যে কারণে ভাঙছে বিল গেটস ও মেলিন্ডার ৩৪ বছরের সম্পর্ক Ad Banner

দীর্ঘ ৩৪ বছরের সম্পর্ক ভাঙার ঘোষণা দিয়েছেন মাইক্রোসফট কর্পোরেশনের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস ও তার স্ত্রী মেলিন্ডা গেটস। ১৯৯৪ সালে বিল গেটস ও মেলিন্ডার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বর্তমানে বিল গেটস এর বয়স ৬৫ এবং মেলিন্ডা বয়স ৫৬ বছর। বিয়ের পূর্বে ৭ বছরের ভালোবাসার সম্পর্ক ছিল তাদের। আর ২৭ বছর একসঙ্গে সংসার করার পর বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন এই আলোচিত দম্পতি।   

৩ মে সোমবার দিবাগত রাতে তাদের নিজেদের টুইটার পেজে আলাদা আলাদা পোস্টের মাধ্যমে দুজনেই তথ্যটি নিশ্চিত করেছেন।দীর্ঘদিনের সংসার ভাঙ্গার কারণ হিসেবে তারা জানান, নিজেদের সম্পর্কের ওপর পরীক্ষা-নিরীক্ষা ও চিন্তাভাবনার পর আমরা আমাদের সংসারে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে আমরা আর থাকতে পারবো বলে আমাদের মনে হয় না।   

উল্লেখ্য, মেলিন্ডা ১৯৮০সালের শেষের দিকে মাইক্রোসফটে যোগদানের পর বিল গেটসের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয় এর পরেই তাদের দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্কন, এর পর বিয়ে। এই দম্পতির তিনটি সন্তান রয়েছে। তারা একসঙ্গে একটি দাতব্য প্রতিষ্ঠান "বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন" গড়ে তোলেন। এই ফাউন্ডেশন বিশ্বের বিভিন্ন দেশে কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়া তারা দুজন বলেন দাম্পত্য সম্পর্ক না থাকলেও দুজনে একসঙ্গে ফাউন্ডেশন এর কার্যক্রম পরিচালনা করে যাবেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ