About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Uzzal Hossain - (Bogura)
প্রকাশ ০৪/০৫/২০২১ ০৩:০৯পি এম

বগুড়ায় প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের দায়ে আটক -১

বগুড়ায়  প্রতিবন্ধী মেয়েকে  ধর্ষণের  দায়ে আটক -১ Ad Banner

বগুড়া সদরের গোকুল ইউনিয়নে প্রতিবন্দি মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা , গ্রাম্য মাতব্বরদের মিমাংসার তৎপরতা,ব্যবস্থা নেওয়ার দাবী। বগুড়া সদর থানার ১০৫ নং মামলা, সরে জমিনে ভুক্ত ও ভোগীর পরিবার সুত্রে জানা গেছে, সদরের গোকুল ইউনিয়নের রাম শহর মধ্যপাড়া গ্রামের দুলা পাগলার প্রতিবন্দি জনৈক মেয়ে (২০) বিভিন্ন বাগানে খড়ি কুড়াতে যায়।

গত ৬ এপ্রিল প্রতি দিনের ন্যায় দুপুরে সে তার বাড়ীর পাশে লিচুর বাগানে খড়ি আনতে গেলে একই এলাকার মৃত আজিজারের পুত্র লম্পট আশরাফ (৫৫) ড্রাইভার তার প্রতি কুনজর দিয়ে বাগানের মধ্য তাকে ঝাপটে ধরে। প্রতিবন্দি ঐ মেয়ে অস্পষ্ট ভাষায় জানায় আশরাফ তাকে বাগানের মধ্য জোর করে শুয়ে দিয়ে এ পর্যন্ত বলে সে কান্নায় ভেঙ্গে পড়ে এবং তার কঠিন শাস্তির দাবী জানায়। মেয়েটির বাবা পাগল, মা নেই, তার ফুফুর কাছেই সে লালিত পালিত হয়ে আসছে। এ ব্যাপারে তার ফুফু রেহেনা জানান সে আমাকে ঐ দিনই বাড়ীতে এসে সব কিছু বলেছে। আশরাফেরা গ্রামের মধ্যে প্রভাবশালী হওয়াই তাদেরকে ভয়ভীতি দেখিয়ে কাওকে কোন কিছু না বলতে নিষেধ করে ।

এব্যাপারে আশরাফের সাথে কথা বললে সে জানায় আমি তার কিছুই করিনি, সেই আমাকে লিচুর বাগানে ঝাপটে ধরেছিল। বিষয়টি ইউপি সদস্য জাকির হোসেন গত ২৬/৪/২১ ইং তারিখে জানতে পেয়ে আশরাফকে আইনের হাতে তুলে দেওয়ার জন্য তৎপর হয়ে ওঠে।  গ্রামের মাতব্বরদের চাপে সে অসহায়। তারপরও প্রতিবন্দি ঐ মেয়ের পরিবারকে দিয়ে আইনের আশ্রয় নিয়ে লম্পট আশরাফের কঠিন শাস্তি যাতে হয় সে ব্যবস্থা করবে বলে ইউপি সদস্য সা্ংবাদিকদের জানান।

লম্পট আশরাফ ও তার পরিবারদের ভয়ে ভুক্ত ভোগীর পরিবার কোথাও যাওয়ার সাহস পাচ্ছেনা বিষয়টি সদর থানার অফিসার ইনচার্জ সেলিম উদ্দিন জানলে থানার এস আই বেদার উদ্দিন ২৮/৪/২১ ইং তারিখে রাত ভর চেষ্টা করে আশরাফকে আটক করে থানায় নিয়ে আসলে তার বিরুদ্ধে ভুক্তভোগীর পরিবার থেতে মামলা দাযের করে, যার নং ১০৫ তাং ২৯/৪/২১ ইং।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ