About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Timir Bonik - (Moulvibazar)
প্রকাশ ০৪/০৫/২০২১ ০৯:৪৮এ এম

পুলিশের উপর হামলায় ৯ জন আটক

পুলিশের উপর হামলায় ৯ জন আটক Ad Banner

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট রোডে অবস্থিত রিপন হোটেল এন্ড রেস্টুরেন্টে ইফতারি বিক্রয়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে গত ১৭ এপ্রিল পুলিশকে লক্ষ্য করে হামলা হয়। সে দিন এই পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়।

এর জেরে গতকাল সোমবার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক ও পুলিশ পরির্দশক (তদন্ত) হুমায়ূন কবির নেতৃত্বে এসআই মোহাম্মদ আল আমিন  সহায়তায় ৩ মার্চ ভোর অনুমান ৫.৩০ ঘটিকার সময় অত্র থানাধীন মুসলিমবাগ, কালীঘাটরোড, রামনগর, জালালিয়ারোড এলাকায় অভিযান পরিচালনা করিয়া  পুলিশ এসোল্ট মামলার ০৩নং এজাহারনামীয় আসামী মোঃ শাহিন মিয়া (৩২), পিতা-নোয়াব আলী,কালীঘাটরোড, শ্রীমঙ্গল, ৬ নং এজাহারনামীয় মোঃ সালমান হোসেন (২৮), পিতা-মোঃ আব্দুল মালেক,আমিরাবাদ,মতলব,চাঁদপুর, বর্তমান:কালীঘাট রোড,শ্রীমঙ্গল,৭নং এজাহারনামীয় মোঃ লিটন মিয়া (৩৪), মন্নাফ মিয়া, বাশঁগাড়ী,রায়পুরা, নরসিংদি। বর্তমান:মুসলিমবাগ,শ্রীমঙ্গল, মৌলভীবাজার। ৮.এজাহারনামীয় মোঃ নুর উদ্দিন (৪৮), পিতা- মৃত আব্দুল মালেক,  স্থায়ী:বাঁশগাড়ী, রায়পুরা, নরসিংদী। বর্তমান:মুসলিমবাগ,শ্রীমঙ্গল ১০.নং এজাহারনামীয় আসামী  মোঃ মামুন চৌধুরী (৩৬), পিতা-মৃত আব্দুল মতিন চৌধুরী কালীঘাটরোড,শ্রীমঙ্গল। ১১. নং এজাহারনামীয় আসামী  সাজ্জাদ হোসেন (২৩), পিতা- মৃত সিরাজ মিয়া,বালিগাঁও থানা-লৌহজং, থানা-মুন্সিগঞ্জ। বর্তমান:কালীঘাট রোড,শ্রীমঙ্গল। ১৩.নং এজাহারনামীয় মোঃ সেন্টু মিয়া (৩৭),পিতা- মন্নাফ মিয়া, স্থায়ী: গ্রাম- গাজীপুর (রামনগর),শ্রীমঙ্গল। ১৪নং এজাহারনামীয় মোঃ আরিফুর রহমান চৌধুরী (২৭), পিতা-মোঃ মহিবুর রহমান চৌধুরী, কালীঘাট রোড, শ্রীমঙ্গল। ১৫নং এজাহারনামীয় মোঃ জাহিদ মিয়া (২৮), পিতা- লুৎফর মিয়া স্থায়ী: সাং-লঘাটি, থানা-বড়লেখা, জেলা-মৌলভীবাজার, বর্তমান: কালীঘাটরোড, শ্রীমঙ্গল।

মৌলভীবাজার জেলাধীন আওতায় গ্রেফতার করা হয়।৩ মার্চ গ্রেফতারের পর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়। ঔই বিষয়ে যোগাযোগ করা হলে, অছি তদন্ত হুমায়ুন কবির জানান আমরা ৯ জনকে আটক করতে পেরেছি এবং বাকীদের আটকের চেষ্টা চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ