About Us
Mohammad Rabiul Hossain (Shamrat)
প্রকাশ ০৪/০৫/২০২১ ০২:০৭এ এম

দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার ও সুরক্ষা সামগ্রী বিতরণ

দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার ও সুরক্ষা সামগ্রী বিতরণ Ad Banner

সোমবার ৩রা মে ১০০ অধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার অন্তু কুমার রায় এবং অ্যাডভোকেট শান্তনু কুমার রায়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা: বিদ্যুৎ বড়ুয়া (প্রধান উদ্যোক্তা ও নির্বাহী চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল), নিজাম উদ্দিন (কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা), ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীরসহ আরো উপস্থিত ছিলেন আল - আরাফাত ফুড প্রোডাক্টস পক্ষ থেকে আব্দুল ওহাব।

ডা: বিদ্যুৎ বড়ুয়া বলেছেন -মানুষ যদি নিজ নিজ জায়গা থেকে গরীব অসহায় মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেন তাহলে বাংলাদেশ গড়ে উঠবে সোনার বাংলাদেশ। আর থাকবে না কোন গরীব দুঃখী এবং মানুষ মানবতার এক দৃষ্টান্ত তৈরি করবেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দীন- বলেছেন আমরা চাই প্রতিটি মানুষ দেশকে এগিয়ে নিয়ে যেতে নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব পালন করুক, পুলিশ প্রশাসন সবসময় পাশে থাকবে এবং সাহায্য হাত বাড়িয়ে দিবেন। আর তরুণরাই পারবে দেশকে পরিবর্তন করতে।

সিটি কর্পোরেশন ৩৪ নং পাথরঘাটা ওর্য়াড কাউন্সিলর পুলক খাস্তগীর বলেছেন- তরুণদের ভিন্ন ভিন্ন উদ্যোগ নিতে হবে মানুষকে সাহায্য করতে হবে, তাহলেই দেশ পরিবর্তন হবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে আনিস চৌধুরী, জুয়েল রহমান, এসএম আশরাফুল আরিফ, সোলাইমান চৌধুরি সাজিদ, তৈয়্যব হোসাইন অনিক,রবিন হালদার, হৃদয় দাশ, সাজিদ মোহাম্মদ নবিল, আদিল মোহাম্মদ প্রমূখ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পুরো অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, কোতোয়ালি থানা (সিএমপি) চট্রগ্রাম, আল - আরাফাত ফুড প্রোডাক্টস, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ