About Us
Md. Sikandar - (Chattogram)
প্রকাশ ০৪/০৫/২০২১ ০১:২৭এ এম

হরর মুভি দেখে আমরা কি শিখি, কি পাই।

হরর মুভি দেখে আমরা কি শিখি, কি পাই। Ad Banner

হরর মুভি দেখতে আমরা অনেকেই উচ্ছ্বসিত। হরর মুভি দেখি আমরা সাহস পাওয়ার জন্য, ভয়কে দূর করার জন্য। কিন্তু যখন হরর মুভি দেখি তখনি ভয় চলে আসে। হরর মুভি এক ধরনের বিনোদন, আর বিনোদন পেতে সবাই কমবেশি ভালোবাসি। যখনি মুভিগুলো দেখি তখনি ভয়ে থাকি, মুভি দেখার পরও ভয়ে থাকি। তাহলে আমরা কেনো হরর মুভি দেখি?

কারণ দেখতে দেখতে একসময় আমরা হরর মুভির আসক্ত হয়ে যাই। কিন্তু আমাদের ভয় বেড়ে যায়। রাতে একলা হাটা চলা করতে গেলে, মনে হয় আমাদের পেছনে কে যেনো আসছে, ফিসফিস করে কে যেনো আমাকে ডাকছে, আমি ভয়ে বিমুর্ষ হয়ে যাচ্ছি, একলা ঘুমাতে পারছিনা, কে যেনো আমার উপর ঝাপিয়ে পড়ছে, এত ভয় লাগছে যেন আমি মৃত্যুর দুয়ারে দাড়িয়ে আছি। কিন্তু এই মুভি দেখা ছেড়ে দিতে পারছিনা। তাহলে আমাদের করণীয় কি?

আসুন জেনে নেই হরর মুভি থেকে মুক্তির উপায় প্রথমে আমাদের ধর্মীয় কার্যক্রমে ডুবে থাকি, যতটুকু পারি ধর্মীয় কাজে নিজেকে নিয়োজিত রাখি। তারপরও যদি মুভি দেখার আসক্তি থাকে, তাহলে ফাইটার মুভি গুলো দেখি আর স্বস্তি পাওয়ার জন্য কমেডি দেখি। বন্ধু এবং ফ্যামিলি আড্ডায় মেতে থাকি, কাজকর্মে নিজেকে নিয়োজিত রাখি, একলা থাকা থেকে বিরত থাকি। তাহলে নিজেকে হরর ভয় থেকে বিরত রাখতে পারবো।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ