About Us
Manir Ahmed Azad - (Chattogram)
প্রকাশ ০৩/০৫/২০২১ ১০:৫৭পি এম

লোহাগাড়া প্রেস ক্লাবের উদ্যোগে হকারদের মাঝে ঈদ উপহার প্রদান

লোহাগাড়া প্রেস ক্লাবের উদ্যোগে হকারদের মাঝে ঈদ উপহার প্রদান Ad Banner

পবিত্র ঈদুল ফিতর ও মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়া প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলায় কর্মরত সাংবাদিক এবং সংবাদপত্র হকারদের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ এবং ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

আজ সোমবার (৩ মে) দুপুরে উপজেলা সদরের বটতলীস্থ স্টার সুপার মার্কেটের তৃতীয় তলায় লোহাগাড়া প্রেস ক্লাব কার্যালয়ে প্রেস ক্লাব সদস্য, সাংবাদিক ফোরামের সদস্য ও সংবাদপত্র হকারদের মধ্যে এসব উপহার তুলে দেয়া হয়। 

লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন  সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু ও লোহাগাড়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাকিম চৌধুরী।   

এছাড়াও বক্তব্য রাখেন লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক ও জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক রক্সি সিক১দার। এতে উপস্থিত ছিলেন- লোহাগাড়ায় কর্মরত মূলধারার গণমাধ্যমকর্মী ও বিপুল সংখ্যক সংবাদপত্র হকার।

সভায় বক্তারা লেখনীর মাধ্যমে এলাকার জনদুর্ভোগ সহ অসহায় মানুষের জীবনের গল্প তুলে ধরে উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণের মাধ্যমে মানুষের কল্যাণে সাংবাদিকদের ভূমিকায় সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি অপসাংবাদিকতায় লিপ্ত মূলধারার বিপরীতে অবস্থান করে বিভিন্ন নামে সংগঠনের সৃষ্টিকারীদের বিরুদ্ধে অচিরেই আইনানুগ ব্যবস্থার দাবি জানান উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ