About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০৩/০৫/২০২১ ০৫:১৯পি এম

নওগাঁর পাহাড়পুরে ট্রাক্টর চাপায় একজনের মৃত্যু

নওগাঁর পাহাড়পুরে ট্রাক্টর চাপায় একজনের মৃত্যু Ad Banner

নওগাঁ জেলার বদলগাছীতে মাটি বহনকারী ট্রাক্টরের ইন্জিনের চাপায় চালক মিরাজুল ইসলামের মৃত্যু হয়েছে। সোমবার (৩ মে) সকাল ৮টার দিকে এঘটনা ঘটে।  ঘটনা সূত্রে জানা যায়, আজ সোমবার সকালে বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়ারপুর ইউপির মালঞ্চা মৌজার বিলের একটি গার্ডি (মাছ কুয়া) থেকে ড্রেজার মেশিন দিয়ে মাটি কেটে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের পিছনের চাকা দেবে যায়।

এ সময় ট্রাক্ট্ররের চালক গাড়ির গতি বাড়িয়ে দিলে সামনের সাইড (ইঞ্জিন) উল্টে এসে ট্রাক্ট্রর চালকের শরীরে চাপা পরলে ঘটনার স্থলেই তার মৃত্যু হয়। মালঞ্চা গ্রামের শিক্ষক নূর হাসান বলেন, মালঞ্চা গ্রামের মো. মতিয়ার রহমান মতি (মহুরি) এর ছেলে মাটি ব্যবসায়ী মো. মিনহাজুল ইসলাম রহেদ (মহুরি) মালঞ্চা মৌজার একটি গার্ডি (মাছ কুয়া) থেকে মাটি কেটে পার্শের (আদিল ব্রিক্স) রানার ইট ভাটায় দেয়ার সময় এ ঘটনা ঘটে। 

সরেজমিনে তথ্য সংগ্রহ কালে জানা যায়, ঘটনাটি ঘটার সাথে সাথে মৃত ব্যক্তিকে শরিয়ে নেয়া হয় তার নিজ এলাকা জয়পুরহাটে। তবে এ সময় ইট ভাটার কাউকে পাওয়া যায়নি। উক্ত ট্রাক্টর ড্রাইভারের বাড়ী জয়পুরহাট জেলার ভাতশা ইউনিয়নের চকমহন গ্রামের গ্রামের মৃত আনছার আলীর ছেলে মিরাজুল ইসলাম বলে জানা গেছে।  এ বিষয়ে পাহাড়পুর পুলিশ ফাঁরির এসআই সালাহ উদ্দীন জানান, এটি একটি দুর্ঘটনা মাত্র। তবে অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ