About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md Sohel Rana - (Khagrachhari)
প্রকাশ ০৩/০৫/২০২১ ০৫:১১পি এম

দীঘিনালায় মুনিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন

দীঘিনালায় মুনিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন Ad Banner

খাগড়াছড়ির দীঘিনালায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মোসারাত জাহান মুনিয়া হত্যা মামলার প্রধান আসামী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সহ হত্যা প্ররোচনায় সংশ্লিষ্ট সকলের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

আজ সোমবার (০৩ মে)  সকাল ১১টায় দীঘিনালা উপজেলা পরিষদ চত্ত্বরে সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, দীঘিনালা উপজেলা কমিটির উদ্যোগে ঘন্টব্যাপি "মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী" পালন করা হয়েছে। উক্ত কর্মসূচিতে সন্তান কমান্ড‘র সভাপতি মো: এরশাদের সভাপতিত্বে  সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, দীঘিনালা ইউনিট কমান্ডের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ: মোতালেব সুফী। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো: ইউনুছ আলী, এতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মোতালেব প্রমূখ। সন্তান কমান্ডের পক্ষ থেকে বক্তব্য রাখেন, প্রচার সম্পাদক মো: ইসমাইল, যুদ্ধাহত পরিবার কল্যাণ সম্পাদক সুপায়ন বড়ুয়া, আইন সম্পাদক মাহামুদা বেগম লাকি এবং সদস্য মনোয়ারা ভূইয়া প্রমূখ।

মাবনবন্ধনে বক্তরা বলেন, অভিলম্বে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর কে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে মুক্তিযোদ্ধা পরিবারের জন্য মহান জাতীয় সংসদে মুক্তিযোদ্ধা পরিবারের সুরক্ষা আইন পাশের দাবী জানান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ