About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
সত্যজিৎ দাস - (Habiganj)
প্রকাশ ০৩/০৫/২০২১ ০৭:০২পি এম

ফের পরিদর্শন আশ্রয়ণ প্রকল্প

ফের পরিদর্শন আশ্রয়ণ প্রকল্প Ad Banner

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ইকরতলী আশ্রয়নে নিয়মিত বসবাসরতদের অবস্থান ফের পরিদর্শন করেছে প্রশাসনিক টিম।

রোববার (০২ মে ২০২১) ফের আশ্রয়ন প্রকল্পটি পরিদর্শন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিন্টু চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা চুনারুঘাট সত্যজিৎ রায় দাশ, উপপরিচালক সমাজসেবা মো. হাবিবুর রহমান এবং জেলা তথ্য অফিসার পবন চৌধুরী। এ সময় তাঁরা আশ্রয়ন প্রকল্পে বসবাসরত উপকারভোগীদের প্রকৃত সংখ্যা নির্ণয় এবং তাদের সাথে মতবিনিময় করেন।

এর আগে গত শনিবার, পহেলা মে ইকরতলী আশ্রয়ন প্রকল্পে নিয়মিত বসবাসরত ৬৭টি করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত ও দুঃস্থ পরিবারের হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা তুলে দেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এ সময় জেলা ও উপজেলা প্রশাসনিক সংশ্লিষ্ট ইউনিয়ন জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের আন্তরিকভাবে আশ্রয়নে বসবাসকারী পরিবারগুলোর সার্বিক সুযোগ-সুবিধার বিষয়ে নিয়মিত খোঁজখবর নেওয়ার অনুরোধ করেন।

একই সাথে এই আশ্রয়নে বসবাসকারীদের নিরাপত্তা ও সঠিক ব্যবস্থাপনার জন্য কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে নির্দেশনা প্রদান করেন তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ