About Us
সত্যজিৎ দাস - (Habiganj)
প্রকাশ ০৩/০৫/২০২১ ০১:৫৫পি এম

ছাতকে সন্ত্রাসী হামলায় সানি সরকারের মৃত্যু

ছাতকে সন্ত্রাসী হামলায় সানি সরকারের মৃত্যু Ad Banner

সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার শিল্পনগরী ছাতকে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সানি সরকার (২৪) এর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। টানা ৪দিন মুত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষ গতকাল রোববার (০২ মে ২০২১) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে ।

সানি সরকার নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার নারাইচ গ্রামের কাজল কান্তি সরকারের ছেলে। নিহত সানি ছাতক শহরে বিকাশ কোম্পানীতে চাকুরীর সুবাদে শহরের মন্ডলীভোগ-ঘোষবাড়ি এলাকার পিতা-মাতাকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন । খোঁজ নিয়ে জানা যায়, গত বুধবার(২৮ এপ্রিল) সন্ধ্যায় মোবাইল ফোনে সানি সরকারকে পৌরসভা কার্যালয় সংলগ্ন রাস্তায় ডেকে নিয়ে পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায় প্রতিপক্ষের সুয়েব আহমদ সহ তার সহযোগীরা। তাকে প্রথমে ছাতক উপজেলা সদর হাসপাতাল ও পরে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পরেরদিন বৃহম্পতিবার নিহত সানি'র পিতা কাজল কান্তি সরকার বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ পূর্বক আরো ৮-১০ জন অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে সানি সরকারের শারীরীক অবস্থার অবনতি ঘটলে তাকে গত চারদিন আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থেকে রবিবার সকালে তাঁর মুত্যু হয়। তবে কি কারণে তাকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে, এ বিষয়ে পুলিশ তদন্ত করে দেখছে বলে জানিয়েছেন থানার ওসি শেখ মো: নাজিম উদ্দিন। সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিলাল হোসেন ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এই হামলার ঘটনায় নাঈম আহমদ (২০) নামের এক যুবককে আটকের পর গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে এবং সুয়েবসহ হামলাকারীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেফতারকৃত নাঈম একই শহরের বাগবাড়ী আবাসিক এলাকার ইসলাম উদ্দিনের ছেলে ।

মন্ডলীভোগ এর স্থানীয় লোকজন এর মুখে মুখে একই কথা," সানি সরকারের হত্যাকারীর ফাঁসি চাই "। নিহত সানি সরকারের পিতা বাবু কাজল কান্তি সরকার আই নিউজ বিডি'কে বলেন, সানি'র মাথায় লোহার পাইপ দিয়ে এমন ভাবে তারা আঘাত করেছে যে, সে যাতে কোনভাবেই না বাঁচে,এটা পরিকল্পিত। তিনি আরও বলেন,সানি এ ঘটনার কয়েকদিন আগে থেকেই তার মা'কে সন্দেহভাজন কয়েকজনের নাম বলেছিলো। নিহত সানি'র পিতা তার ছেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় এনে প্রশাসনের নিকট সানি'র খুনিদের ফাঁসি দাবী করেন এবং কান্না জর্জরিত কন্ঠে বলেন," আমার মতো আর কোন বাবার আদরের ছেলের যেনো এমন মৃত্যু না হয় "।  এ বিষয়ে নিহতের পিতা মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ