About Us
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ০৩/০৫/২০২১ ০৩:২২এ এম

জমি নিয়ে বিরোধ, কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম

জমি নিয়ে বিরোধ, কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম Ad Banner

নারায়ণগঞ্জ বন্দরে জমি সংক্রান্ত বিরোধের জেরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।  রবিবার (২ মে) সকালে মদনগঞ্জ লক্ষ্যারচর এলাকায় এ ঘটনা ঘটে।   

আহত কলেজ শিক্ষার্থী আমিনুল হোসেন আশিক(২৭) জানান,জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী গনী ও তার লোকজন মিলে মারপিট করে এবং ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ ২ লাখ টাকা ও ১ টি গলার চেইন ছিনিয়ে নিয়ে যায়। 

আহত কলেজ ছাত্রের মা আনোয়ারা চৌধুরী বাদী হয়ে রোববার দুপুরে ৫ জনের নাম উল্লেখ্য করে  থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

এলাকাবাসী জানান, লক্ষারচর দক্ষিনপাড়া এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে ঢাকা টিএন্ডটি কলেজের ছাত্র আমিনুল হোসেন আশিকদের সাথে একই এলাকার মৃত সাহাবুদ্দিন মিয়ার ছেলে গনীর বাড়ির জায়গা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে রোববার সাড়ে ১১টায় প্রতিপক্ষ সন্ত্রাসী গনী তার মা ওয়াহেদা সুলতানা একই এলাকার মৃত বোরহান মিয়ার ছেলে ইকবাল, আশাবুদ্দিন মিয়ার ছেলে রাসেল ও মৃত ফকির চাঁন মিয়ার ছেলে দুলু ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে কলেজ ছাত্র আশিকের বাড়িতে অর্তকিত হামলা চালায়। 

এসময হামলাকারিরা কলেজ ছাত্র আশিককে কুপিয়ে তার ঘরে থাকা নগদ ২ লাখ টাকা ও ১টি এক ভড়ি ওজনের গলার চেইন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী আহত কলেজ ছাত্রকে জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ