About Us
শুক্রবার, ০৭ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
সৈয়দ অামিরুজ্জামান
প্রকাশ ০৩/০৫/২০২১ ০১:৩১এ এম

'মানব সংবাদ' পত্রিকার ২য় বর্ষপূর্তি

'মানব সংবাদ' পত্রিকার ২য় বর্ষপূর্তি Ad Banner

রবিবার (২ মে ২০২১) 'মানব সংবাদ' পত্রিকার ২য় বর্ষপূর্তি। ২০১৯ সালের এইদিনে পত্রিকাটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। মানব সংবাদ পত্রিকাটি হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ২ বছর অতিক্রম করেছে। বর্ষপূর্তির এই বিশেষ দিন উপলক্ষে পত্রিকার পরিচালনাপর্ষদ থেকে পাঠক ও সুধীজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

মানব সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাজেদা বেগম বলেন, সকলের দোয়া ও ভালোবাসায় মানব সংবাদ পত্রিকা ৩য় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের নিমিত্তে কাজ করে যাচ্ছে এর সাথে সম্পৃক্ত প্রতি জন কর্মী। ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলার গণ্ডি পেরিয়ে দেশের বাইরেও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছে পত্রিকাটি। আস্থা ও নির্ভরতায় সম্মানিত পাঠকদের মনে জায়গা করে নিয়েছে মানব সংবাদ। সকলের প্রতি কৃতজ্ঞ আমরা। গণমানুষের মুখপত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে মানব সংবাদ পত্রিকা পথচলা শুরু করেছে সেই পথচলায়, আপনাদের সকলের সহযোগীতা ও উপস্থিতি সবসময় একান্ত প্রয়োজন।

তিনি আরো বলেন, চলমান করোনা পরিস্থিতির কারণে প্র্রথমবারের মত এবারো মানব সংবাদের ২য় বর্ষপূর্তির অনুষ্ঠান স্থগিত ঘোষণা করা হয়েছে। এই জাতীয় দূর্যোগে কোনো উৎসব বা অনুষ্ঠান দেশ ও জনস্বার্থের উর্ধ্বে নয়। দেশের এমন কঠিন সময়ে আমাদের সকলের একসাথে একযোগে কাজ করা একান্ত প্রয়োজন। সে লক্ষে মানব সংবাদ পরিচালনা পর্ষদ বর্ষপূর্তি অনুষ্ঠান স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

সাজেদা বেগম আরো বলেন, আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় মানব সংবাদ পত্রিকা গণমানুষের মুখপত্র হিসেবে আগামী দিনগুলোতেও একইভাবে কাজ করে যাবে, ইনশাআল্লাহ।

বর্ষপূর্তি উপলক্ষে মানব সংবাদ-এর অনলাইন পোর্টালে দিনব্যাপী বিভিণ্ণ আয়োজন, বিশেষ প্রতিবেদন সম্প্রচার করা হবে। গণমানুষের মুখপত্র 'মানব সংবাদ' পত্রিকার ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

পত্রিকাটির ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি জামাল মুশরাফিয়া ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অজিত বোনার্জি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ