About Us
Shakil Islam - (Nilphamari)
প্রকাশ ০৩/০৫/২০২১ ০১:২৭এ এম

নীলফামারিতে অনুপ্রেরণার ঈদ সামগ্রী বিতরণ

নীলফামারিতে অনুপ্রেরণার ঈদ সামগ্রী বিতরণ Ad Banner

করোনা ভাইরাসের সংক্রমণে নাভিশ্বাস পুরো বিশ্ব। করোনা সংক্রমণ ঠেকাতে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও চলছে লকডাউন। নিম্ন আয়ের অস্বচ্ছল মানুষেরা হয়ে পড়েছে কর্মহীন। এমতাবস্থায় মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল-ফিতর দরজায় কড়া নাড়ছে। ঈদকে সামনে রেখে চিন্তার যেন শেষ নেই এসব ছিন্নমূল নিম্ন আয়ের মানুষের,করোনা যেন মলিন করে দিয়েছে তাদের ঈদ আনন্দ। 

এসব আয়-রোজগারহীন মানুষের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ব্যাতিক্রম 'ঈদ উপহার' নিয়ে তাদের পাশে দাড়িয়েছে সেচ্ছাসেবী সংগঠন“অনুপ্রেরণা”একটি সামাজিক সংগঠন, নীলফামারী।  মানবিক সংগঠন “অনুপ্রেরণা " এর উদ্যোগে আজ রবিবার বিকেল ৪ টায়  নীলফামারী শহরে ২টি অসহায় ও ছিন্নমূল পরিবারকে সন্তান কে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।  এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভালো মানের টিশার্ট এবং জিন্স প্যান্ট।   

অনুপ্রেরণা এর উপহার পেয়ে ছিন্নমূল শিশু দুটি হাসিতে আত্মহারা হয়ে যায়।আনন্দে বিমোহিত হয়ে শিশু দুটি এবং তার অভিভাবক অনুপ্রেরণা সংগঠনের জন্য দোয়া করেন।  ঈদের আনন্দ ভাগাভাগি করার পাশাপাশি সবাইকে সচেতন হতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান অনুপ্রেরণা সংগঠন  এর সদস্যরা।এসময়  উপস্থিত ছিলেন অনুপ্রেরণা  এর প্রধান সমন্বয় হাসিনা চৌধুরী আখি ও রাজিয়া সুলতানা রত্না।

এসময় অনুপ্রেরণা এর প্রতিষ্ঠাতা সভাপতি সাকিল সিহাব বলেন,আমাদের সংগঠন আপাতত অনলাইন ভিত্তিক চলতেছে।সবার সহযোগিতা পেলে আমরা আরও ভালো কিছু করতে পারব সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য। আমরা শিশুদের উপহার সামগ্রী ঈদুল ফিতর পর্যন্ত অব্যাহত থাকবে। সামাজিক সংগঠন অনুপ্রেরণা  ইতোপূর্বেও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও চিকিৎসা জন্য আর্থিক সহযোগিতা প্রদান  করেছে। অনুপ্রেরণার সমন্বয়কগণ বলেন, মানুষের কল্যাণে অনুপ্রেরণা  এর এমন মানবিক কার্যক্রম চলমান থাকবে।  অনুপ্রেরণা এর এই নিয়মিত কল্যাণমূলক কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে নীলফামারীর  সর্বস্তরের মানুষ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ