About Us
Md Alamgir Chowdhury - (Dinajpur)
প্রকাশ ০২/০৫/২০২১ ০৯:১৪পি এম

ফেনসিডিলসহ দুই পাচারকারী আটক

ফেনসিডিলসহ দুই পাচারকারী আটক Ad Banner

দিনাজপুরের বিরামপুরে ১৫ বোতল ফেনসিডিলসহ মনোয়ারা বেগম ও দুলালী বেগম স্বপ্না (২৮) নামে স্থানীয় দুই মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলে‍া- পৌর শহরের পূর্ব জগন্নাথপুর শালবাগান মহল্লার মনসুর আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৩০) এবং একই মহল্লার আব্দুল কাদেরের স্ত্রী দুলালী বেগম স্বপ্না (২৮)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (১ মে) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার সীমান্তবর্তী কাটলা ইউনিয়নের পাঠানচড়া বাজার থেকে ব্যাটারিচালিত রিকসায় যাত্রীবেশে দুই মহিলা মাদকদ্রব্য অন্যত্র পাচারের উদ্দেশ্যে বিরামপুর অভিমুখে রওনা করছে। এমন সংবাদের ভিত্তিতে পৌর শহরের হাবিবপুর বাজারে সঙ্গীয় ফোর্সসহ ওতপেতে থাকি। এ সময় তারা রিকসায় হাবিবপুর বাজারে এসে পৌঁছলে তাদের আটক করে মহিলা পুলিশ দ্বারা দেহ তল্লাশিপূর্বক শরীরে ফিট করা অবস্থায় মনোয়ারা বেগমের কাছে ৮ বোতল ‍এবং দুলালী বেগমের কাছে ৭ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

ওসি আরো বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক রবিবার সকালে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ