About Us
Pritom Chandra Paul - (Feni)
প্রকাশ ০২/০৫/২০২১ ০১:৪৫পি এম

গত রমজানে পালিয়ে বিয়ে এবং এই রমজানে লাশ

গত রমজানে পালিয়ে বিয়ে এবং এই রমজানে লাশ Ad Banner

গত রমজানে  পালিয়ে বিয়ে করার ১ বছর পর এই রমজানে লাশ হয়ে  ফিরলেন ফেনী জেলার সোনাগাজী উপজেলার মেয়ে  তাসমীন জাহান মীম। জানা যায় বিগত ১০ রমজানে পরিবারের সবাইকে ফাঁকি দিয়ে আকাশের সাথে পালিয়ে সংসার শুরু করে মীম।ময়নাতদন্ত শেষে শুক্রবার রাতে  মীমের গ্রামের বাড়িতে তার লাশ দাফন হয়।   

মীম সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের ইতালি প্রবাসী ইব্রাহীমের মেয়ে। মীমের স্বামী বগাদানা ইউনিয়নের মৃত ওবায়দুল হকের ছোট ছেলে  আব্দুল্লাহ আলমাহমুদ আকাশ।পরিবার সূত্রে জানা যায়,১ বছর আগে প্রেমের সম্পর্কে আকাশের সাথে জের ধরে পালিয়ে বিয়ে করে মীম। এরপর ঢাকা  ও চট্টগ্রামের বিভিন্ন বাসায় ভাড়া থাকতো তারা।

বৃহস্পতিবার রাতে আকাশ মীমের বাবাকে কল করে জানান , তার মেয়ে ঢাকার উত্তরবাড্ডার এলাকায় আত্মহত্যা করেন। মীমের বাবা যাওয়ার আগের পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে হস্তান্তর করেন। পরে সেখান থেকে সকল প্রক্রিয়া শেষ করে বাবা ইব্রাহীম মেয়ের লাশ বাড়িতে নিয়ে যায়। যাওয়ার পূর্বে  তিনি বলেন, " আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে খুন করা হয়েছে।" তিনি তার মেয়ে এর হত্যার বিচার চেয়ে আকাশ কে আসামী করে ঢাকার ভাটরা  থানায় এই  নিয়ে একটি মামলা দায়ের করেন। 

এদিকে  স্থানীয় চরমজলিশপুর  ইউপি চেয়ারম্যান এম এ হোসেন  জানান , কয়েকবছর যাবত আকাশ নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের  আইসিটি বিষয়ক কনসাল্টেড দাবী করে আসছেন। ফল্প্রসূত মানুষের বিশ্বাস আদায় করে তাদের থেকে সরকারী চাকরি দেওয়ার নাম করে অনেক টাকা হাতিয়ে নেন।বিষয়টি নিয়ে কয়েকদফার শালিশে কয়েকজনের টাকা উদ্ধার করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ