About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ০২/০৫/২০২১ ১০:২০এ এম

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার Ad Banner

মাদারীপুরের শিবচরে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (১ মে) সন্ধ্যায় উপজেলার কুতুবপুর উনিয়নের তাহের ফকিরের কান্দি গ্রামের নান্নু জমাদ্দারের ঘর থেকে রেশমা আক্তার (১৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।  নিহত রেশমা আক্তার উপজেলার মাদবরচর ইউনিয়নের খাড়াকান্দি গ্রামের দাদন শেখের মেয়ে।  এ ঘটনায় নিহতের বাবা দাদন শেখ বাদি হয়ে গতকাল রাতে ৩ জনের বিরুদ্ধে মামলা করেছে। মামলার প্রেক্ষিতে নিহতের স্বামী নান্নু জমাদ্দারকে রাতেই আটক করেছে পুলিশ। 

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, গত নয় মাস আগে রেশমা আক্তারের একই উপজেলার কুতুবপুর ইউনিয়নে তাহের ফরিরের কান্দি গ্রামের ধলু জমাদ্দারের ছেলে নান্নু জমাদ্দারে পারিবারিক ভাবে ইসলামিক শরীয়ত মোতাবেক বিয়ে হয়। কিন্তু বিয়ে পর থেকেই স্বামীর বাড়ির লোকদের সাথে পারিবারিক বিষয়ে দ্বন্দ্ব চলছিলো। এ বিষয়টি রেশমা তার পরিবারকে জানালে শনিবার বিকালে রেশমা আক্তারের মা ও ছোট ভাই  স্বামীর বাড়ী থেকে তাকে আনতে গেলে রেশমার স্বামী অকথ্য ভাষায় গালাগালি করে। রেশমার মা ও ভাই কে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরে সন্ধ্যায় সময় রেশমার অসুস্থ হয়ে গেছে এই সংবাদে রেশমার ছোট ভাইকে মনকির শেখ (১৪) আবারো বোনের শ্বশুর বাড়ী আসে।  এসে দেখে বোন জামাই নান্নু জমাদ্দারের থাকার ঘরের বাঁশের আড়ার সাথে গলার ওড়না দিয়ে ফাঁস লাগানো। পরে পুলিশ কে খবর দিয়ে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় রেশমার মরদেহ উদ্ধার করে। 

শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, রাতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মাদারীপুরের সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছি। রিপোর্ট পেলে জানতে পারবো এটা পরিকল্পিত হত্যা। নাকি আত্মহত্যা। তবে এ ঘটনায় নিহতের স্বামী নান্নু জমদ্দারকে আটক করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ