About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ০২/০৫/২০২১ ১১:৫৬এ এম

ফেনীতে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু

ফেনীতে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু Ad Banner

ফেনীতে পারিবারিক কলহের জেরে সন্তানের হাতে মো. সাইদুল হক (৮০)নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল  শনিবার (১ মে) সন্ধ্যায় সদর উপজেলার শর্শদী ইউনিয়নের পূর্ব দেবীপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত সন্তান মো. সাইফুল (৪০) পলাতক রয়েছে। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন, ওসি তদন্ত ওমর হায়দার ও শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া।  নিহতের পারিবারিক সূত্র জানায়, ইফতারের আগ মুহূর্তে পিতা-পুত্রের পূর্ব বিরোধের জেরে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়। এ সময় মো. সাইদুল হককে তার ছোট সন্তান মো. সাইফুল বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী নাছিমা আক্তার পলি বাড়ি থেকে পালিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ