About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ০২/০৫/২০২১ ১১:৪৯এ এম

খুলনায় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে আহত ২

খুলনায় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে আহত ২ Ad Banner

খুলনায় ট্রাকের সঙ্গে ট্রেন ইঞ্জিনের সংঘর্ষে দু’জন আহত হয়েছেন। গতকাল  শনিবার (১ মে) রাত ১০টার দিকে মহানগরীর আফিল গেট রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।  আহত দু’জন হলেন- ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে ট্রাক চালক মো. ইউনুস আলী (৩৫) এবং একই এলাকার মো. শিপনের ছেলে ট্রাকের হেলপার মো. হাসান (২৭)।   

স্থানীয়রা জানায়, মোংলা থেকে সিমেন্ট বোঝাই করে একটি ট্রাক যশোরের দিকে যাচ্ছিলো। ট্রাকটি আফিল গেট রেলক্রসিংয়ে এলাকায় পৌঁছালে যশোর থেকে খুলনাগামী একটি ট্রেনের ইঞ্জিন চলে আসে। এ সময় ট্রাকটি রেল ক্রসিংয়ের সিগন্যাল অমান্য করে পাশ কেটে যাওয়ার চেষ্টা করলে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ট্রাকটি উল্টে গেটম্যানদের বসবাস করা ঘরের ওপর গিয়ে পড়ে।

এতে ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হন। সংঘর্ষে ট্রাকটি দুমড়ে-মুচরে যায়। পরে খবর পেয়ে খানজাহান আলী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি উদ্ধার করে  চালক ইউনুস আলীকে আহত অবস্থায় ও হেলপার হাসানকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।  খুলনা জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ