About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Resma akter - (Gaibandha)
প্রকাশ ০২/০৫/২০২১ ০১:০৮এ এম

সুন্দরগঞ্জে মে দিবস পালিত

সুন্দরগঞ্জে মে দিবস পালিত Ad Banner

সুন্দরগঞ্জে বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিল বামনডাঙ্গা শাখার মে দিবস পালিত।

মহান মে দিবস, দিনটি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের রক্তঝরা সংগ্রামের গৌরবময় দিবস হিসেবে সারাবিশ্বে পালিত হয়। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন শ্রমজীবী মেহনতি মানুষের চরম আত্মত্যাগে ন্যায্য অধিকার আদায়ের এক অবিস্মরণীয় দিন। শ্রমজীবী মানুষেরা প্রতিমুহুর্তে জীবন ও জীবিকার সঙ্গে লড়াই করে বেঁচে থাকে।

‘শ্রমিক-মালিক নির্বিশেষ, মুজিববর্ষে গড়বো দেশ’— এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশে পালিত হচ্ছে এবারের মে দিবস।  মে দিবস উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউনসিল বামনডাঙ্গা আঞ্চলিক শাখার পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে সকাল ৮:৩০ ঘটিকায় বামনডাঙ্গা রেলওয়ে আঞ্চলিক শাখার দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়, সকাল ৯ঘটিকায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বামনডাঙ্গার প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে। বাদ জোহর স্থানীয় জামে মসজিদে দোয়া মাহফিল ও দলীয় কার্যালয়ে,মোঃ জেলাল হোসেন’র সভাপতিত্বে ও মোঃ জামাল উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব‍্য রাখেন,বাংলাদেশ রেলওয়ে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর আজিজ মিয়া,বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামীগের সভাপতি শমেস উদ্দিন বাবু,বামনডাঙ্গা আঞ্চলিক শাখার সভাপতি জেলাল হোসেন,সাধারণ সম্পাদক জামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক বিটুল মিয়া,প্রচার সম্পাদক বিপ্লব ঘোষ সহ রেল শ্রমিকের অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

আলোচনা শেষে উপস্থিত সকলের মাঝে ইফতারের জন‍্য রান্না করা খাবার বিতরণ করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ