About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Foridul Sarkar - (Rangpur)
প্রকাশ ০১/০৫/২০২১ ১১:২১পি এম

রংপুর মহানগর ছাত্রদলের ইফতার বিতরণ

রংপুর মহানগর ছাত্রদলের ইফতার বিতরণ Ad Banner

রংপুর মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন এর পক্ষ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দেশনায়ক তারেক রহমান ও বিএনপির যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেল ভাইয়ের দির্ঘায়ু কামনা করে  রংপুর মহানগর ছাত্রদল দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেন। 

শনিবার (১লা মে) বিকালের দিকে শাপলা চত্বরে ও কেরামতিয়া মসজিদে নিম্ন আয়ের দুই শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ এর আয়োজন করেন।উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুর মহানগর ছাত্রদলের সংগ্রামী সভাপতি নুর হাসান সুমন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দেশনায়ক তারেক রহমান ও বিএনপির যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেল ভাইয়ের দির্ঘায়ু কামনা করে দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। আগামীতে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার দিয়ে সহযোগিতা করা হবে। 

রংপুর মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মামুনুর রশিদ মুকুট, সহ সভাপতি বাবু,  সাংগঠনিক সম্পাদক রাজিব চৌধুরী, সহ সাংগঠনিক মিলন, হারাগাছ থানা ছাত্রদলের আহবায়ক রুবেল, যুগ্ন আহবায়ক মোক্তার, সদস্য চৌধুরী, ১৮নং মাহিগঞ্জ থানা ছাত্রদলের সদস্য সচিব জুনায়েদ চৌধুরী, ১৮নং ওয়ার্ড ছাত্রদলের  আহবায়ক মেরিন, সদস্য সচিব নসিব, ২৩নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক নয়ন, ২৮নং ওয়ার্ড ছাত্রনেতা সিলভি, ৩১নং ওয়ার্ড ছাত্রনেতা রুবেলসহ বিভিন্ন থানা ওয়ার্ড এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ