About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
সৈয়দ অামিরুজ্জামান
প্রকাশ ০১/০৫/২০২১ ০৯:১৭পি এম

ইউনাইটেড নিউজ ডটকমের সম্পাদক আ হ ম ফয়সাল আর নেই

ইউনাইটেড নিউজ ডটকমের সম্পাদক আ হ ম ফয়সাল আর  নেই Ad Banner

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাহী কমিটির সদস্য ও  ইউনাইটেড নিউজডটকমের সম্পাদক আ হ ম ফয়সাল আর  নেই। 

 ৩০ এপ্রিল শুক্রবার মাগরিবের নামাজের পর কক্সবাজারের উখিয়া হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।   

তাঁর  বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ছোট বোন মানতাশা তাসনিম।

তিনি বলেন, ফয়সাল ভাইয়ের কোনো অসুস্থতা ছিল না। আমরা একত্রে ইফতার করেছি। হঠাৎ দেখি তিনি বিছানায় শুয়ে রয়েছেন। ডাকাডাকি করে কোনো শব্দ পাচ্ছি না। তাৎক্ষণিক তাকে উখিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।   

সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাহী কমিটির সদস্য ও  ইউনাইটেড নিউজ ডট কমের সম্পাদক আ হ ম ফয়সালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।   

তাঁর মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন ফরাজী ও সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি জামাল মুশরাফিয়া ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অজিত বোনার্জি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ