About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md Sohel Rana - (Khagrachhari)
প্রকাশ ০১/০৫/২০২১ ০৮:৩৮পি এম

দীঘিনালায় ভবঘুরে পাগলদের মাঝে প্রতিদিন খাবার বিতরণ

দীঘিনালায় ভবঘুরে পাগলদের মাঝে প্রতিদিন খাবার বিতরণ Ad Banner

খাগড়াছড়ির দীঘিনালা ভবঘুরে মানসিক ভারসাম্যহীন (পাগলদের) মাঝে রান্না করে খাবার প্যাকেট করে বিতরণ করছে সেচ্ছাসেবী সংগঠন রেডরেডক্রিসেন্ট সোসাইটি দীঘিনালা উপজেলা ইউনিটের সদস্যরা।

জানা যায়,  সর্বাত্মক  লকডাউন এর কারণে হোটেল রেস্তোরা বিধি নিষেধ মধ্যে খোলা থাকলেও প্রকাশ্যে বেচাকেনা না করতে পারায়  মালিকরা পাগলদের খাবার দিচ্ছে না। উপজেলার উপজেলা প্রশাসন ও উপজেলার বিত্তবান সহৃদয়বান ব্যাক্তিরা নাম প্রকাশে, নাম না প্রকাশে আর্থিক সহযোগীতা রান্না করে খাবার  উপজেলার বিভিন্ন এলাকায় থাকা পাগলদের হাতে প্রতিদিন পৌছে দিচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির দীঘিনালা ইউনিটের সদ্যসরা। 

রেডক্রিসেন্ট সোসাইটি দীঘিনালা ইউনিটের যুব প্রধান সুজল চৌধুরী বলেন, ১ম ধাপের লকডাউন থেকেই আমরা রেডক্রিসেন্ট এর সদ্যসরা ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরন করছি আর ২য় ধাপেও উপজেলার বিভিন্ন ঘুরে ঘুরে রেডক্রিসেন্ট  এর সদ্যসরা সেচ্ছায় প্রায় ৩০জন মানসিক ভারসাম্যহীনদের খাবার বিতরণ করছে।

উপজেলার সেচ্ছা সেবক সমন্বয় প্রথম আলোর দীঘিনালা প্রতিনিধি সাংবাদিক পলাশ বড়ুয়া বলেন, উপজেলা প্রশাসন ও এলাকার ধনী ব্যাক্তিদের আর্থিক সাহায্যে রেডক্রিসেন্ট এর সদস্যরা নিজেরা রান্না করে মানসিক ভারসাম্যহীনদের মাঝে বিতরণ করছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ বলেন, দেশ মহামারিতে মানবিক সাহায্যে জন্য সমাজের বিত্তশীলদের এগিয়ে আসতে হবে। উপজেলা প্রশাসন থেকেও আমরা আর্থিক সহযোগীতার করছি মাসনিক ভারসাম্যহীনদের খাবারের জন্য।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ