About Us
Md. Emdadul Haque
প্রকাশ ০১/০৫/২০২১ ১১:১৬পি এম

বগুড়ায় ধানক্ষেত থেকে দলিল লেখকের লাশ উদ্ধার

বগুড়ায় ধানক্ষেত থেকে দলিল লেখকের লাশ উদ্ধার Ad Banner

বগুড়ার বারপুর এলাকার ধানক্ষেতে মশিউর রহমান সোনা মিয়া (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন দলিক লেখক ছিলেন।  উপশহর ফাঁড়ি সদর থানা পুলিশ শনিবার (১ মে)সকাল ১১ টায় লাশটি উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান (শজিমেক) মর্গে প্রেরণ করে।  নিহত মশিউর ওই এলাকার দক্ষিণ পাড়ার মৃত নান্নু মিয়ার পুত্র।  এরআগে তিনি বৃহস্পতিবার বাড়ি থেকে তারাবীর নামাজ পরতে যেয়ে নিখোঁজ হয়। 

 স্থানীয়রা জানায়, বারপুরের ধানক্ষেতে মশিউরের লাশ পরে ছিল। স্থানীয় একজন ক্ষেতে কাজ করতে এসে প্রথম লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। স্থানয়ীরা আরও জানান, এরআগে ২০১৭ সালে  নিহতের বাবা নান্নু মিয়াকে মাথায় আঘাত করে তার ছোট ভাই তোতা মিয়া হত্যা করে। কিছু আগে তিনি জামিনে বের হয়। 

 নিহতের স্ত্রী সোনিয়া বেগম জানান, বৃহস্পতিবার রাতে মশিউর এশার নামাজ পরে বের হয়। তার কারও সাথে কোন রকম ঝামেলা ছিলোনা।  তবে তার মহুরির কাজের লাইসেন্সের জন্য এক ব্যক্তিকে এক লাখ টাকা দেয় একজনের থেকে তিনি হাজার টাকা পেত নিয়ে তিনি আমাকে জানিয়েছিল। 

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু খান জানান, মশিউর বৃহস্পতিবার নিখোঁজ হলেও তার স্ত্রী শুক্রবার থানায় লিখত অভিযোগ করেছিল।  আজ সকালে আমরা তার লাশ উদ্ধার করেছি। লাশ উদ্ধারের সময় তার বুকে আমরা একটি ফল কাঁটার চাকুও পায়।  তবে আমাদের ধারণা যে ক্ষেতে লাশ পেয়েছি তার থেকে আনুমানিক ২০ ফুট দূরে তাকে হত্যা করে তিনি ক্ষেতে লাশ ফেলা হয়েছে। 

 বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, লাশ যেভাবে গন্ধ ছড়িয়েছে আমাদের ধারণা বৃহস্পতিবারে তাকে হত্যা করা হয়েছে। 

 জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, আমরা ঘটনাস্থলে কাজ করছি। সদর থানা পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একাধিক টিমও কাজ করছে। আশা করছি খুব দ্রুত আমরা রহস্য উদঘাটন করবো

 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ