About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Abdul Wadut
প্রকাশ ০১/০৫/২০২১ ১১:২০পি এম

বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে মা-ছেলেসহ আহত-৫

বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে মা-ছেলেসহ আহত-৫ Ad Banner
বগুড়ার শেরপুরের ঢাকা-বগুড়া মহাসড়কে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন, শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা গ্রামের আবু বকরের মেয়ে মমতা খাতুন (২৪), মমতার ছেলে মাহিম (৪), ছোট ভাই ইয়াসীন (১৫), একই এলাকার সঞ্জুর ছেলে মারুফ (১৫) ও অটো চালকের নাম পাওয়া যায়নি। আজ শনিবার (১ মে) দুপুর দুইটা ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এ ঘটনাটি ঘটে।
জানা যায়, বাসষ্ট্যান্ড থেকে প্রয়োজনীয়  কাজ শেষে ব্যাটারি চালিত অটো চোরে বাড়ি ফেরার পথে শেরুয়া বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে সামনে মেরে দিলে ব্যাটারি চালিত অটো দুমড়ে-মুচড়ে যায় । এ ঘটনায় মমতা ও তার ছেলে মাহিম ও ভাই ইয়াসিন, মারুফসহ ব্যাটারি চালিত অটো চালক আহত হয়। স্থানীয় ও ফায়ার সার্বিস কর্মীরা আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় । এদের মধ্যে মমতার অবস্থা আশঙ্কাজনক হাওয়াই তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করে। 
এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের  এএসআই বেলাল হোসেন জানান, ট্রাকটি আটক করা হয়েছে। ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ