About Us
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ০১/০৫/২০২১ ০১:৫৫এ এম

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন লক্ষীপদ দাস

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন লক্ষীপদ দাস Ad Banner

বান্দরবান জেলা পরিষদের আয়োজনে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় বান্দরবানের টংকাবতী ইউনিয়নের ৩’শত ৬০ জন অসহায় কর্মহীন অসচ্ছল পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করা হয়।

৩০ এপ্রিল, শুক্রবার, সকালে ৫নং টংকাবতী ইউনিয়নের ব্রিকফিল্ড নামক এলাকায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে টংকাবতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্লুকান ম্রো এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মোবারক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের প্রভাবশালী সদস্য ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক কর্মীবান্ধব নেতা লক্ষীপদ দাস।

এ সময় লক্ষীপদ দাস বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর পক্ষথেকে শুভেচ্ছা উপহার সামগ্রী দু:স্থ ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন ধরনের সহযোগিতা করা হচ্ছে। বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং দেশের মানুষের কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে দেশের মানুষ আজ কঠোর লকডাউন ও করোনার এই দু:সময়ে সরকারি সহায়তা পাচ্ছে। এভাবে পুরো বান্দরবান জেলায় পর্যাক্রমে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় প্রথম দফায় ১৪ হাজার ৪’শত পরিবারকে দেওয়া হবে এবং এই সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বান্দরবান শহর শাখা কৃষকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম ডলার, টংকাবতী ইউনিয়ন আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা মেনলে ম্রো, রেংরু ম্রো (ইউপি সদস্য), সহ সভাপতি প্রেনভি ম্রো, সাংগঠনিক সম্পাদক লংয়া ম্রো, সহ-সাংগঠনিক আব্দুল কাইয়ুম, কার্যকারী সদস্য ইয়ং ওয়াই ম্রো, ৫নং ওয়ার্ড আ.লীগ সভাপতি মেনতাং ম্রো, ২নং ওয়ার্ড আ.লীগ সভাপতি মেনপ্রে ম্রো সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় জন-প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ