About Us
md rabiul alam - (Comilla)
প্রকাশ ০১/০৫/২০২১ ১২:৫৪এ এম

করোনা ভাইরাস থেকে বাঁচতে বিশেষ দোয়ার আয়োজন  

করোনা ভাইরাস থেকে বাঁচতে বিশেষ দোয়ার আয়োজন   Ad Banner

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে শুক্রবার (৩০ এপ্রিল) বাদ আসর ও ইফতারের পূর্বে দক্ষিণ বলরামপুর কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করেন তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম আল আমিন ভূইয়া।

সম্প্রতি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। এ প্রেক্ষাপটে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশসহ বিশ্বের সব মানুষকে করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখার বিষয়ে শুক্রবার বাদ আসর আল আমিন ভূইয়ার উদ্যোগে মহান আল্লাহর কাছে বিশেষ দোয়া ও মোনাজাতের ব্যবস্থা করা হয়। সেই সাথে তিনি তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়নের বলরামপুর কাসেমুল উলুম মাদরাসা ও এতিমখানার ছাত্রদের ও দক্ষিণ বলরামপুর কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লিদের সম্মানে ইফতারের আয়োজন করেন। পাশাপাশি কুমিল্লা ২ আসনের উন্নয়নের রূপকার সেলিমা আহমাদ মেরী এমপি'র জন্য বিশেষভাবে মোনাজাত করা হয়। তিনি যেন তিতাস-হোমনার উন্নয়নে সর্বদা কাজ করতে পারেন এবং সুস্থ থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন, মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান ভূঞা, মাদরাসা কাসেমুল উলুম ও এতিমখানার প্রতিষ্ঠাতা রকিব উদ্দিন মাস্টার, মনোয়ার হোসেন মাস্টার, তিতাস উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মোল্লা, আবুল কালাম ফটিক, সমাজ সেবক মজিবুর রহমান মোল্লা, আঃ মতিন মিয়া, হেলাল উদ্দিন ভুইয়া, যুবলীগ নেতা আঃ হালিম ভুইয়া, সমাজ সেবক মনির হোসেন ও ডাঃ আলী আকবর প্রমূখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ