About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Timir Bonik - (Moulvibazar)
প্রকাশ ০১/০৫/২০২১ ১২:৩০এ এম

মূল আসামী আটক

মূল আসামী আটক Ad Banner

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী চাম্পারায় চা বাগানে আম পাড়া নিয়ে বিরোধের জের ধরে সুমন গোয়ালা নামে এক চা শ্রমিককে কুপিয়ে হত্যার ঘটনায় পলাতক প্রধান আসামী চাচা মনোহর গোয়ালাকে অবশেষে গ্রেফতার করেছে র‌্যাব।

এ নিয়ে মোট ৫ জনকে আটক হয়েছে।র‌্যার-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের উপ-পরিদর্শক (এস আই) সুরঞ্জিত জানান, নিহতের ভাই সঞ্জু গোয়ালার দায়েরকৃত হত্যা মামলার ভিত্তিতে ৪ জনকে পুলিশ গ্রেফতার করে। কিন্তু মামলার এজাহারভুক্ত প্রধান আসামী মনোহর গোয়ালা (৫৯) পলাতক ছিল।

শুক্রবার ৩০ এপ্রিল র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তাদপর নির্দেশনা মোতাবেক শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের কুঞ্জবন এলাকা থেকে গোপন তথ্য অনুযায়ী প্রধান আসামীকে আটক করে র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। আসামী থেকে তথ্য সংগ্রহ শেষে কমলগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৭ এপ্রিল) চাচা ও চাচাত ভাইয়েরা মিলে দা ও কোড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে সুমন গোয়ালাকে হত্যা করে। ঘটনার পরদিন কমলগঞ্জ থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

প্রধান আসামী মনোহর গোয়ালার আটকের বিষয়ে কমলগঞ্জ থানার তদন্ত ওসি সোহেল রানা সাথে যোগাযোগ করা হলে উনি নিশ্চিত করেন। আগামীকাল বিজ্ঞ আদালতের নিকট প্রেরন করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ