About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ০১/০৫/২০২১ ১২:০৯এ এম

আগুন কেড়ে নিল ৭ বছরের শিশু কন্যার জীবন, ভস্মীভূত হল ৪টি ঘর

আগুন কেড়ে নিল ৭ বছরের শিশু কন্যার জীবন, ভস্মীভূত হল ৪টি ঘর Ad Banner

আজ শুক্রবার দুপুরে মাগুরা মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর মধ্য পাড়া ধলা মিয়ার পুত্র মোঃ বরকত মিয়ার বসতঘর সহ ৪টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।  মহম্মদপুর ফায়ারসার্ভিস খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছে ঠিকই, কিন্তু তার আগেই উত্তপ্ত আগুনে আছিয়া (৭) নামের এক শিশু কন্যা পুড়ে মারা গেছে বলে জানা যায়।আছিয়া বরকত মিয়ার বাড়ির পাশের প্রতিবেশী জনৈক শাহবুল মোল্যার এর মেয়ে।   

স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরে বরকত মিয়ার রান্না ঘরে প্রথমে আগুনের সূত্রপাত হয় এবং পরে তা বসতঘরে ছড়িয়ে পড়লে দুটি বসতঘর, একটি গোয়াল ঘর সহ ৪টি ঘর সম্পূর্ণ পুড়ে যায় এসময় শিশু কন্যা আছিয়া আগুনে দগ্ধ হয়ে মারা গেছে।   

এব্যাপারে মহম্মদপুর ফায়ার সার্ভিসের দায়িত্বরত টিম লিডার মোঃ রেজাউল ইসলামের কাছে মুঠোফোনে তাদের ঘটনাস্থলে উপস্থিত হতে বিলম্ব হওয়ার কারণ জানতে চাইলে প্রশ্নের জবাবে তিনি বলেন,হরেকৃষ্ণ পুর হতে কালিশংকরপুর প্রায় ১০-১২ কিঃমিঃ রাস্তা খানাখন্দের কারণে চলাচলের অনুপযোগী এজন্য ফোন পেয়ে ঘটনাস্থলে আসতে আমাদের বেশী সময় লেগেছে।

আগুনের সর্বশেষ পরিস্থিতি জানতে চাইলে তিনি বলেন,আমরা আসার আগেই আগুনে ৪টি ঘর ও একটি শিশু কন্যা পুড়ে মারা গেছে। পরে আমরা উত্তপ্ত ছাইয়ে পানি ছিটিয়ে আগুন নেই এটা নিশ্চিত করেছি।   

এদিকে মহম্মদপুরের সচেতন মহল দাবি করছেন গত কয়েকদিন এর ভিতর মহম্মদপুর অসংখ্য অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে যা আমাদের উদাসীনতা ও অসাবধানতার কারণেই প্রকট আকার ধারণ করেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ