About Us
শুক্রবার, ১৪ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
mukramin khan - (Kishoreganj)
প্রকাশ ৩০/০৪/২০২১ ০৮:১৪পি এম

তাড়াইল থানা জামে মসজিদে ওসির বয়ান

তাড়াইল থানা জামে মসজিদে ওসির বয়ান Ad Banner

তাড়াইল থানা জামে মসজিদে আজ শুক্রবার জুমার নামাজের খুতবা দেওয়ার আগ মুহূর্তে  পুরো মসজিদের পিনপতন নিরাবতা করোনার  সচেতন মূলক বয়ান করেন তাড়াইল থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা মুজিবুর রহমান । 

তিনি মুসল্লিদের উদ্দেশ্যে তাঁর বক্তব্য শুরু করলেন এভাবে,“আমি আপনাদের সাথে সালাম বিনিময়, দোয়া নিতে এবং দুটি কথা বলতে দাঁড়িয়েছি। নামাজের আগমূহুর্তে আমি বেশি সময় নিব না। প্রতি শুক্রবার প্রতিটি এলাকার মসজিদে যাওয়ার চেষ্টা করছি । আমরা সবাই আল্লাহ পাক রাব্বুল আলামিনকে ভয় করি। 

 আমি সবাইকে অনুরোধ করছি আইনকে ডিঙ্গিয়ে কেউ অপরাধে জড়িত হবেন না। আপনারা নিশ্চয়ই চান আপনার এলাকার পরিবেশ শান্তিতে থাক।  করোনার  মতো ভয়ঙ্কর ভাইরাস থেকে মুক্ত হোক  তাড়াইল থানা জামে মসজিদে বয়ানে বলেন ওসি মুজিবুর রহমান  আজকে আমরা যারা মসজিদে এসেছি আমরা সবাই পুলিশের কাছে সব কিছু দাবী করি। কিন্তু আমরা নিজেদের বিবেকের প্রশ্ন করি ৫ টাকা দামের একটা মাক্স না পরে আমরাই আইন ভঙ্গ করছি , কেন দ্বিধাবোধ করি যারা ৭০ বছরের বয়স্ক লোক আছেন তারা অবশ্যই জানেন যে এই বাংলাদেশ কলেরার মতন একটি ভয়াবহ মহামারি এসেছিল  এবং পাড়ায় মহল্লায় লাশের মিছিল শুরু হয়ে গেছিল। 

অথচ তখনকার সময়ে এক মুঠো গুড়, ১চিমটি লবণ ,আধা লিটার পানি দিয়ে ,স্যালাইন  তৈরি করা যেত কলেরার মতন ভয়ঙ্কর রোগ সারানো যেতে অথচ দুঃখের বিষয় তখনকার সময়ে সামান্য এই স্যালাইন টা তৈরি করা অনেকেই জানতো না ।আর এই বর্তমান করোনার সময়ে বোকামো করছি , মাক্স পরিধান বাধ্যতামূলক হলেও আমরা  কেউ তার গুরুত্ব দিচ্ছি না। প্রতিবেশী দেশ,ভারতের মতন একটি শক্তিশালী দেশ ,চিতায় দাহ করতে সিরিয়াল পাচ্ছে না  ভারতের  চিতায় কালো ধোঁয়ায় সমগ্র পৃথিবী বাড়ি হয়ে আসছে ।  আপনারা অন্যের ক্ষতির কারণ হয়ে দাড়াবেন না ।তাই চলুন এখনো সময় আছে আমরা সবাই সচেতন হই সতর্ক হই সামান্য এই মাক্সটি পড়ি  । 

পরে এএসপি সার্কেল  ইফতেখারুজ্জামান - (করিমগঞ্জ -তাড়াইল) সংক্ষিপ্ত  আকারে বলেন  জনগণের  জন্য থানায় একটি সর্বাধিক সেবা কেন্দ্র থানা কর্তিক যদি কোন জনগণ হয়রানির শিকার হন তাহলে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করব । এই মহামারি করোনার  সময় নিজে মাক্স পড়ুন সতর্ক থাকুন অন্যকে সতর্ক করতে উদ্বুদ্ধ করুন ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ