About Us
শনিবার, ১৫ মে ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
মোঃ ইলিয়াস আলী
প্রকাশ ৩০/০৪/২০২১ ০৪:৫১পি এম

বালিয়াডাঙ্গীতে যুবলীগ নেতাকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা

বালিয়াডাঙ্গীতে যুবলীগ নেতাকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা Ad Banner

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে চাঁদা না দেওয়ায় প্রকাশ্যে মনসুর আলী নামে ইউনিয়ন যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে রাসেল (২৫) ও  বাদশা (২৬) নামে দুই যুবকের বিরুদ্ধে। গত বুধবার উপজেলার ডাঙ্গীবাজারের জামালের হোটেলের পশ্চিম পার্শ্বের গলিতে এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত যুবলীগ নেতা বড়বাড়ী ইউনিয়নের সিনিয়ন সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন বলে উপজেলা চেযারম্যান আলী আসলাম জুয়েল জানিয়েছেন। যুবলীগ নেতা বৃহস্পতিবার রাতে তার ফেসবুক টাইমলাইনে জানিয়েছেন, ডাঙ্গীবাজারের মসজিদে যোহরের নামাজ আদায় করে বের হওয়ার সময় গোয়ালকারী গ্রামের রাসেল ও কাশিডাঙ্গা গ্রামের বাদশা তার নিকট ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে হত্যার উদ্দেশ্যে রামদা দিয়ে কোপ মারে। এতে ডান হাতের বৃদ্ধাঙ্গুলি কেটে পড়ে যায় এবং পেটসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে তার অবস্থা আশংকা জনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। মনসুরের পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে মনুসরকে ঢাকার একটি হাসপাতালে নেয়া হয়েছে উন্নত চিকিৎসার জন্য।

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমান ও সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুস সবুর শুক্রবার দুপুরে জানান, ঘটনার দিন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং স্থানীয়দের নিকট ঘটনার কথা শুনেছে। আজ শুক্রবার দুপুর পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রযোজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ